Home / চাঁদপুর / ‘চাঁদপুরে প্রধানমন্ত্রীর আগমন আমাদের জন্যে একটি বড় প্রাপ্তি’
Dipu Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

‘চাঁদপুরে প্রধানমন্ত্রীর আগমন আমাদের জন্যে একটি বড় প্রাপ্তি’

আগামী ১লা এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে চাঁদপুর পৌর যুবলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মার্চ) বেলা ১১ টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সভায় মুঠোফোনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আগামী ১লা এপ্রিল জননেত্রী শেখ হাসিনা আমাদের চাঁদপুরে আসছেন। এই আগমন আমাদের জন্য একটি বড় প্রাপ্তি। চাঁদপুর পৌর যুবলীগ অত্যন্ত সুসংগঠিত দল। আমি আশা করি আগামী ১লা এপ্রিল পৌর যুবলীগের প্রতিটি নেতাকর্মী দলের প্রতি এবং নেত্রীর প্রতি তাদের যে ভালবাসা ও শ্রদ্ধাবোধ তা প্রমান দিতে সক্ষম হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বে আমরা প্রশংসিত হচ্ছি। এক সময় যারা আমাদের তলাবিহীন দেশ বলতো এখন তারাই বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি দেখে আমাদের কছে বুদ্ধি পরামর্শ চাচ্ছে।
পৌর যুবলীগের আহŸায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, সদস্য আব্দুল গনি, মালেক চৌধুরী, সদর উপজেলা যুবলীগের আহŸায়ক হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম আহŸায়ক সফিকুল ইসলাম, সদস্য কামরুল হাসান টিটু, শামিম গাজী, রাজিব চৌধুরী, নুরুর রহমান এনার, কালা বেপারী, ওমর ফারুক আজমীর, স্বপন পাটওয়ারী, সুমন্নুজ্জামান, মোহন হাওলাদার প্রমুখ। এছাড়াও সভায় বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম