Home / উপজেলা সংবাদ / কচুয়া / পৌর নির্বাচনে আ.লীগে প্রার্থী দেয়ার দাবিতে পোস্টারে ছেয়ে গেছে কচুয়া
মুজিববর্ষে আসন্ন, মুজিববর্ষে আসন্ন

পৌর নির্বাচনে আ.লীগে প্রার্থী দেয়ার দাবিতে পোস্টারে ছেয়ে গেছে কচুয়া

মুজিববর্ষে আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনে পৌরবাসীর প্রত্যাশা বিবেচনায় মেয়র পদে দেয়া হোক আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ও বিভিন্ন দাবি ধাওয়া সম্মিলিত এবং বঙ্গবন্ধু,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবি সংবলিত সচেতনতামূলক পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পৌর এলাকা। কচুয়া পৌরসভা সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ পোস্টারটি শুক্রবার মধ্যরাতে পৌর এলাকার বিভিন্ন বাজারের অলি-গলি ও পথে-ঘাটে কে বা কাহারা লাগিয়েছে বলে স্থানীয় লোকজন জানান।

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ,প্রগতিশীল-শিক্ষিত-সংস্কৃতিমনা-গ্রহনযোগ্য একজন ব্যক্তিকে দেশরত্ন শেখ হাসিনা নৌকা প্রতীকে মনোয়ন দিবেন এটাই প্রত্যাশা এ আহবান বিভিন্ন স্লোগানে হুবুহ তুলে ধরা হলো-

আওয়ামী লীগ আমলে গ্রাম হচ্ছে শহর,কচুয়া পৌরসভা চাই সম্মিলিত উন্নয়নে ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম স্বনির্ভর উদ্যামী নেতৃত্ব। যিনি নিজের জন্য মেয়র নয় পৌর বাসীর সেবক হবেন।

ড্রেনেজ-পয়:নিষ্কাশন-বর্জ ব্যবস্থাপনা,সড়ক অলি-গলি নিমার্ণ মেরামতের হতাশাজন চিত্র পাল্টে দিতে চাই পৌরবাসীর আস্থাভাজন নেতৃত্ব।

কচুয়া বাজার কচুয়া পৌরসভার প্রাণ। ব্যবসায়ী ও ব্যবসায়ী নেতৃবৃন্দ সমন্বিত উদ্যোগে বজায় রাখতে হবে ব্যবসা-বানিজ্যের ভীতিমূক্ত পরিবেশ।

কচুয়া পৌরসভাকে মাদকমূক্ত,ব্যবসা-শিক্ষা-স্বাস্থ ও আবাসন উপযোগী পৌর শহর হিসেবে গড়ে তুলতে প্রয়োজনীয় ক্রীড়া-সাংস্কৃতিক সুস্থ বিনোদন ব্যবস্থা করার মতো সচেথ্ট পৌর অভিভাবক।

পরিশেষ পৌরসভাকে পৌরভবনে সীমাবদ্ধ না রেখে সরকারের উন্নয়ন প্রকল্প সমূহে সুবিধা স্বচ্ছতা বজায় রেখে পৌরবাসীর দৌড়গোড়ায় পৌছাতে প্রয়োজন পৌরবাসীর কাছে দায়বদ্ধ আন্তরিক নেতৃত্ব।

সচেতন নাগরিক সমাজ কচুয়ার ব্যানারে পোস্টারটি করা হলেও কে বা কাহারা এটি তৈরি করে বিভিন্ন জায়গায় সাটাচ্ছেন তার কিছ্ইু জানা যায়নি। তবে স্থানীয় জনসাধারনেরে মাঝে এ নিয়ে নানান কৌতুহল সৃষ্টি হয়েছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২০ ডিসেম্বর ২০২০