Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / পিবিআই পরিচয়ে ডাকাতি, মতলবের দুই যুবক আটক
পিবিআই

পিবিআই পরিচয়ে ডাকাতি, মতলবের দুই যুবক আটক

দাউদকান্দিতে পুলিশ (পিবিআই) পরিচয়ে অভিনব কায়দায় ডাকাতির অভিযোগে রুহুল আমিন বাবু(৩২) ও কামরুল ইসলাম বাবু (৩৪) নামক মতলবের দুই যুবককে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

৯ অক্টোবর রোববার রাতে মতলব দক্ষিণ উপজেলা সদরের কলাদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি আইফোন-৭ প্লাস, নগদ ১১ হাজার টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়া রুহুল আমিন বাবু উপজেলার ঢাকির গাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে এবং কামরুল ইসলাম বাবু একই উপজেলার চরমুকন্দী গ্রামের মো. মোশারফ হোসেন টেনুর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ,গত ১৭ সেপ্টেম্বর বিকাল ৪টায় পুলিশ (পিবিআই) পরিচয় দিয়ে দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের ফেরদৌসী বেগমের বসত ঘরে প্রবেশ করে ঘরের সদস্যদের মারধর করে ওয়ারড্রব ভেঙে নগদ দুই লাখ ৫৭ হাজার টাকা, চারটি আইফোন ও একটি পালসার মোটরসাইকেল নিয়ে যায়।

পরবর্তীতে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় উপ-পরিদর্শক (এসআই) সুদর্শন কান্তিদে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল রবিবার রাতে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন, আসামিদের সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১০ অক্টেবর ২০২২