Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / পিতার অপরাধে দাখিল পরীক্ষার্থী জেলে : মুক্তি দাবি

পিতার অপরাধে দাখিল পরীক্ষার্থী জেলে : মুক্তি দাবি

চাঁদপুরে পিতার আদম ব্যবসায় প্রতারণার অভিযোগে দায়েরকৃত মামলায় অভিযুক্ত কেতুয়া ইসলামীয়া দাখিল মাদরাসার ২০১৬ শিক্ষাবর্ষের দাখিল পরীক্ষার্থী সবুজ মৃধাকে সোমবার জেল হাজতে প্রেরণ করেছে চাঁদপুরের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৩।

মাললা সূত্রে জানা যায়, সবুজ মৃধার পিতা (সাবেক ওমান প্রবাসী) ও মামলার বাদী বিল্লাল হোসেন গাজীর মধ্যে আদম ব্যবসার লেনদেন নিয়ে বিরোধ চলছিলো। যার সূত্র ধরেই বিল্লাল হোসেন গাজী ২০১৪ সালে প্রতারণার অভিযোগ এনে একটি মামলা দায়ের করে। মামলায় দুলাল মৃধার ছেলে কেতুয়া ইসলামীয়া দাখিল মাদরাসার ২০১৬ শিক্ষাবর্ষের দাখিল পরিক্ষার্থী সবুজ মৃধাকেও আসামী করা হয়।

উল্যেখিত মামলায় গত ০৪ জানুয়ারী সোমবার পুলিশ সবুজকে গ্রেফতার করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

এ দিকে সবুজ মৃধাকে সম্পূর্ণ নির্দোষ দাবি করে তার পিতা দুলাল মৃধা জানান, বিল্লাল হোসেন গাজীর সাতে লেনদেন নিয়ে আমার সাথে সমস্যা থাকলেও আমার ছেলেতো কেনো দোষ করে নাই। উদ্দেশ্যেপ্রণোদিতভাবে আমার ছেলেকে এই মামলায় জড়ানো হয়েছে।

অন্যদিকে আগামী ফেব্রুয়ারিতে শুরু হতে যাওয়া দাখিল পরীক্ষায় যেন সবুজ মৃধা অংশগ্রহণ করতে পারে এ জন্য মানবিক দৃষ্টিতে তাকে মামলা থেকে অব্যাহতি প্রদানের বিষয়টি বিবেচনায় নেয়ার জন্য তার পিতা ও এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন।

 

স্টাফ করেসপন্ডেন্ট || আপডেট: ০৮ : ৩৮ পিএম, ০৫ জানুয়ারি ২০১৬, মঙ্গলমবার

এমএএ  / এমআরআর