Home / উপজেলা সংবাদ / কচুয়া / পিএসসি ও ইবতেদায়ী সমাপনীতে ৬ হাজার ৯শ’ ৬০ পরীক্ষার্থী
Kachua...

পিএসসি ও ইবতেদায়ী সমাপনীতে ৬ হাজার ৯শ’ ৬০ পরীক্ষার্থী

কচুয়ায় প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় মোট ৬৯৬০জন পরীক্ষার্থী অংশগ্রহন করবে। কাল রবিবার ১৫টি পৃথক কেন্দ্রে মাদ্রাসা ও স্কুল পর্যায়ে শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশগ্রহন করবে।

পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষা অবাদ ও নকলমুক্ত পরিবেশে ইতিমধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। পরীক্ষায় শান্তিপূর্ণ ভাবে গ্রহনের লক্ষ্যে সকলের সহযোগিতা চেয়েছেন কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ।

কেন্দ্র ভিত্তিক পরীক্ষার্থীরা হচ্ছে- সাচার উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৯০৪ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ২১১ জন। মাঝিগাছা উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৪৮৮ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ২৮ জন।

বিতারা আলিম মাদ্রাসায় প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৩৩৫ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ৯৮ জন। পালাখাল উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৪৯৯ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ৬৩ জন। নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৫১৯ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ৪১ জন।

তেতৈয়া দাখিল মাদ্রাসায় প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৩৯৯ জন। কচুয়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৬৩২ জন। গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজ প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৬৬৬ জন।

মনোহরপুর উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৮৮৭ জন। আইনগীরী উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৪১৭ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ১০৪ জন। রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৫৫৬ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ১৩০ জন।

জগতপুর উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনিতে ৬৩৮ জন। নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসায় ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ৩২১ জন। মনোহরপুর ফাযিল মাদ্রাসায় ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ১৯১ জন ও আশ্রাফপুর গণিয়া ফাযিল মাদ্রাসায় ইবতেদায়ী শিক্ষা সমাপনীতে ৯৮জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥