Home / চাঁদপুর / পাবলিক সার্ভিস দিবসে যা বললেন চাঁদপুর জেলা প্রশাসক
Public service

পাবলিক সার্ভিস দিবসে যা বললেন চাঁদপুর জেলা প্রশাসক

চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খাঁন বলেছেন, সরকারের উন্নয়নমূলক কাজকে আমাদের দৃশ্যমান করতে হবে। কারণ বর্তমান সরকার অনেক উন্নয়ন কাজ করেছেন। ২০১৬ সালে প্রত্যেক উপজেলার জন্য ৫০ লাখ টাকা করে দিয়েছেন। এখন আরো বাড়ানো হবে। শনিবার (২৩ জুন) সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি পেভিলিয়নে “আন্তর্জাতিক পাবলিক সার্বিস দিবস” উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, যারা সকরারি চাকুরী করছেন তাদেরকে সেবা প্রদানে আরো আন্তরিক এবং জনগণকে সঠিক সেবা প্রদান করতে হবে। সেবা গ্রহণকারী এবং প্রদানকারী একই। আজকে আমি সরকারি চাকুরী থেকে অবসরে গেলে আমিও এই কাতারে আসতে হবে। সরকার কাজের জন্য আমাদেরকে সর্বাত্মক সহযোগিতা করছেন, তাই আমাদেরকে কাজের জন্য শান্তিপূর্ন পরিবেশ তৈরি করা দরকরা।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার নাজনীন সুলতানার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ.এস.এম. দেলওয়ার হোসেন, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ জামাল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ, ফরিদগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম মাহফুজুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির প্রমুখ।

এদিকে একই অনুষ্ঠানে জেলা সমাজ সেবা কার্যালয়ের পক্ষ থেকে ক্যান্সার ও টিউমারসহ জটিল রোগে আক্রান্ত হত দরিদ্র রোগীদের মাঝে ১০লাখ ৫০ হাজার টাকা অনুদানের চেক প্রদান করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply