Home / চাঁদপুর / চাঁদপুর ফয়সাল শপিং কমপ্লেক্সের ঈদ কেনাকাটা কুপণের ড্র
Kupon Drao

চাঁদপুর ফয়সাল শপিং কমপ্লেক্সের ঈদ কেনাকাটা কুপণের ড্র

চাঁদপুর শহরের তালতলা বাস স্টেশন সংলগ্ন ফয়সাল শপিং কমপ্লেক্সের কর্তৃপক্ষ ও ব্যবসায়ীদের যৌথ সমন্বয়ে ঈদ কেনাকাটায় ক্রেতাদের পুরস্কৃত করার লক্ষ্যে ৩শ টাকার পণ্য কিনলে কুপন ক্রেতাকে দেয়া হয়েছে।

ওই কুপনের ড্র শনিবার (২৩ জুন) বিকেল ৪টায় ফয়সাল শপিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। পুলিশী নিরাপত্তায় এই ড্র অনুষ্ঠিত হয়। ৫০ জন ভাগ্যবান ব্যক্তিকে পুরষ্কৃত করা হয়। প্রথম পুরষ্কার পেয়েছেন ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার এলাকার সোহান নামের এক ক্রেতা।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক অনুপ চক্রবর্তী, মার্কেটের ম্যানেজার আব্দুল কাদির পাটওয়ারী, ব্যবসায়ী কমিটির সদস্য ইমরান হোসেন মামুন, আবু হানিফ, মোঃ শরিফ, আবুল কালাম, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ মাইনুদ্দিন, মোঃ লিটন সহ অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

কুপন ড্র পরিচালনা করেন ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম নিরব। মার্কেট পরিচালনা কমিটির ম্যানেজার আব্দুল কাদের পাটওয়ারী জানান, বিগত বছরের ন্যায় এ বছরও ক্রেতা সাধারণকে ঈদে পুরষ্কৃত করতে মার্কেট কমিটি ও ব্যবসায়ীদের যৌথ আয়োজনে ৩শ টাকার পণ্য কেনা ক্রেতাকে একটি করে কুপন দেওয়া হয়েছে।

এ বছর প্রথম পুরষ্কার রাখা হয়েছে একটি ফ্রিজ। এমনিভাবে মোট ৫০ জন ক্রেতাকে পুরষ্কার প্রদান করা হবে। এ বছর প্রথম পুরষ্কার পেয়েছেন ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার এলাকার মোঃ সোহান। তার কুপন নং-১০৭৬। তিনি ফ্রিজ পেয়েছেন।

সোহান জানান, তিনি পরিবারের সকল সদস্যদের নিয়ে ফয়সাল শপিং সেন্টারে বিভিন্ন দোকানের মধ্য থেকে আবুল কালাম আজাদের মালিকানাধীন মদিনা ফ্যাশন ও ফাস্ট চয়েজ থেকে ঈদের কেনাকাটা করেছেন। এই দুটি দোকান থেকে তাকে মোট ৭টি কুপন দেওয়া হয়।

এর মধ্য থেকে ১০৭৬ টিকেট প্রথম পুরষ্কার হিসেবে ফ্রিজ পেয়েছেন। এ পুরষ্কার পেয়ে তিনি আনন্দবোধ করছেন।

ফয়সাল শপিং কমপ্লেক্স লটারীর ৫০টি লটারীর নম্বরগুলো হচ্ছে : ১০৭৬, ৮৭০৪, ৪৮৮৫, ১২৩১৩, ১১৬৩৭, ১২১২৩, ১০০৭৪, ১৫৭৫, ১১৯৭২, ৫৬৭৮, ১৩৪৮৩, ৬৯৭৫, ১২৮৩০, ১১২২১, ১৪৯৮৫, ১১০২৩, ৯৭৮২, ১৪৩২০, ১৩৭৩, ১৩১০৭, ১৩০৯৭, ৫০০৩, ১০৩৯৬, ৩৭৭০, ৫৪৬৩, ১০৪১, ১৩১৫৮, ১৫০০০, ২০৪০, ১১৬৯৯, ৭৩৩১, ৯৩২১, ১০২০৪, ২৭৩০, ২০৮৩, ২২২৯, ১০৮৬৭, ১৪৩৮, ১২১৬২, ২৬৭৮, ১১৩৯৩, ৪৪৪৮, ১৪০৪২, ৫৩৬৫, ৭৫০৭, ১১৯৪৪, ১৪৯১৩, ১০৯১১, ১২০০৩, ১২০০৩।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply