Home / চাঁদপুর / সদস্যদের মেধাবী সন্তানদের বৃত্তি দেবে ফরিদগঞ্জ ফাউন্ডেশন
FARIDGONJ

সদস্যদের মেধাবী সন্তানদের বৃত্তি দেবে ফরিদগঞ্জ ফাউন্ডেশন

চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সদস্যদের মেধাবী সন্তানদের বৃত্তি ও সংবর্ধনা দেবে। এ জন্য ফাউন্ডেশনের সকলের সহযোগিতা চেয়েছেন।

শুক্রবার (২২ জুন ) সন্ধ্যায় দৈনিক চাঁদপুর দর্পণ কার্যালয়ে ফাউন্ডেশনের কার্যকরী কমিটির এক সভায় সভাপতি চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া বলেন , ‘ ইতিমধ্যে ফাউন্ডেশন মেধা বৃত্তি ও সংবর্ধনা দিয়ে আসছিল। চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের যেসব সদস্যের সন্তানরা এসএসসিতে ২০১৬ সাল হতে ২০১৮ সাল পর্যন্ত এবং এইচএসসিতে ২০১৫ সাল হতে ২০১৮ সাল (আগামী জুলাই মাসে প্রকাশিত ফলাফলের ভিত্তিতে) যারা এ প্লাস পেয়েছে বা পাবে সেসব মেধাবীদের বৃত্তি ও সংবর্ধনা দেয়া হবে।’

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এনায়েত উল্লা ঢালীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইকরাম চৌধুরী,সাবেক সভাপতি হাফেজ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন খান,সাবেক সাধারণ সম্পাদক যথাক্রমে বর্তমান সহ-সভাপতি মো.দেলোয়ার হোসেন ও কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা মহসীন পাঠান,যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুর রহমান মিজি, সাংগঠনিক সম্পাদক মো.বিল্লাল হোসেন পাটওয়ারী,সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. এমরান হোসেন, অর্থ সম্পাদক অধ্যাপক মো.জাকির হোসেন, প্রচার সম্পাদক আবুল খায়ের,দপ্তর সম্পাদক মো.মোতাহের হোসেন,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শরীফ চৌধুরী প্রমুখ।

সভায় বিস্তারিত আলোচনা শেষে আগামী জুলাই মাসে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মেধাবীদের বৃত্তি ও সংবর্ধনা এবং আজীবন সদস্যদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়া হয়।

এ উপলক্ষে ফাউন্ডেশনের সভাপতি আবুল কালাম ভূঁইয়াকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক এনায়েত উল্লা ঢালীকে সদস্য সচিব করে এবং কার্যকরি কমিটির সকল সদস্যকে সদস্য করে অনুষ্ঠান উদযাপন কমিটি গঠন করা হয়।

এছাড়া ফাউন্ডেশনের যুগ্ম-সম্পাদক শফিকুর রহমান মিজিকে আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন পাটওয়ারীকে সদস্য সচিব করে মেধাবী বৃত্তি ও সংবর্ধনা প্রদান উপকমিটি এবং ফাউন্ডেশনের অর্থ সম্পাদক অধ্যাপক মো.জাকির হোসেনকে আহ্বায়ক ও প্রচার সম্পাদক আবুল খায়েরকে সদস্য সচিব করে আজীবন সনদপত্র বিতরণ উপ-কমিটি গঠন করা হয়।

এসব উপ-কমিটিকে আগামী ১৫ জুলাই এর মধ্যে মেধাবীদের তালিকা তৈরি ও আজীবন সদস্যদের তালিকা তৈরি করে ফাউন্ডেশনের সভাপতি বা সাধারণ সম্পাদকের বরাবর জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়।

করেসপন্ডেন্ট/strong>
আপডেট, বাংলাদেশ সময় ৯ : ১০ পিএম,২৩ জুন ২০১৮,শনিবার
এজি

Leave a Reply