Home / বিশেষ সংবাদ / পাকা আমের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ
পাকা আমের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ
প্রতীকী ছবি

পাকা আমের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

‎Tuesday, ‎09 ‎June, ‎2015   02:26:15 AM

চাঁদপুর টাইমস, রাজশাহী:

পাকা আমের লোভ দেখিয়ে রাজশাহী দুর্গাপুর উপজেলার যুগীশো গ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। তবে ধর্ষক ও তাদের লোকজনের হুমকির কারণে ভিকটিমের পরিবার এখন পর্যন্ত থানায় মামলা দায়ের করতে পারেনি।

স্থানীয়রা জানায়, দুর্গাপুর উপজেলার যুগীশো গ্রামের শিশুটি শনিবার বিকেল ৪টার দিকে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী রাজু আহম্মেদের ছেলে শাকিল পাকা আম দেয়ার লোভ দেখিয়ে ওই শিশুকে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। রাতে ভিকটিম শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন বিষয়টি জানতে পারেন।

পরে স্থানীয় ওয়ার্ডের মেম্বার জিয়াউর রহমানকে জানালে তিনি মামলা না করার পরামর্শ দিয়ে বিষয়টি স্থানীয় ভাবে আপোষ মীমাংসা করে নেয়ার জন্য ভিকটিমের পরিবারকে চাপ দেন।

রোববার রাতে ভিকটিম আরো বেশি অসুস্থ হয়ে পড়লে রাতেই রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

এ ব্যাপারে যুগীশো গ্রামের মেম্বার জিয়াউর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আপোষ মীমাংসার বিষয়টি অস্বীকার বলেন, ঘটনার কথা আমি লোকমুখে শুনেছি মাত্র।

রামেক হাসপাতালের ওসিসি বিভাগের ইনচার্জ এসআই নাজমা আক্তার জানান, ভিকটিমের সকল ধরণের পরীক্ষা সম্পন্ন হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ ব্যাপারে তারাই ব্যবস্থা নেবেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, ঘটনাটি আমি শুনেছি। তবে এখন পর্যন্ত ভিকটিমের পরিবারে পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি। এ ব্যাপারে তিনি খোঁজ নিয়ে দেখবেন বলেও জানান।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না