Home / বিনোদন / পশুর সাথে সানি লিওন দম্পতির প্রেম!
পশুর সাথে সানি লিওন দম্পতির প্রেম!

পশুর সাথে সানি লিওন দম্পতির প্রেম!

বিনোদন ডেস্ক:

বিড়াল কুকুরের প্রতি আগে থেকেই ভালোবাসা ছিল ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওনের। কুকুর এবং বিড়াল তিনি আগে থেকেই পোষেণও। বিশেষ করে তার স্বামী ডেনিয়েল ওয়েবারতো একেবারে পুরো দস্তুর পশুপ্রেমীক! আর তাই পশুপ্রেমী সংঘঠনের আমন্ত্রনে এই দম্পতি ছুটে গেলেন আমেরিকায়!

জানা গেছে, পশুপ্রেমী সংগঠন ‘পিইটিএ’-র বর্ষপূর্তি অনুষ্ঠানে যোগ দিতে লস অ্যাঞ্জলসে ছুটে গেলেন বলিউড অভিনেত্রী সানি লিয়ন ও তার স্বামী ডেনিয়েল ওয়েবার। লস অ্যাঞ্জেলসের হলিউড প্যালাডিয়ামে ‘পিইটিএ’-র মার্কিন শাখার ৩৫ তম বর্ষপূর্তি অনুষ্ঠানের আসর বসেছিল। উদ্যোক্তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে স্বামী-সহ সেখানে উপস্থিত ছিলেন ‘লীলা’ খ্যাত অভিনেত্রী সানি লিওন।

পশুপ্রেমীদের এই সংঘটনে উপস্থিত ছিলেন বিশ্বের নামিদামি তারকা অভিনেতা, অভিনেত্রী ও উদ্যোক্তরা। অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিশিষ্ট গায়ক পল ম্যাক কার্নে। এছাড়াও ছিলেন বিল মাহের, জ্যাসন বিগস, টোমি লি, জেমস ক্রোমওয়েল, অ্যালিসিয়া সিলভারস্টোনের মত হলিউড ব্যক্তিত্বরাও।

উল্লেখ্য, ‘বিগ বস ৫’-এর মাধ্যমে বলিউডে প্রবেশ করেন সানি লিওন। এরপর জিসম-২ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রেও অভিষেক ঘটে তার। বেশকিছু ছবি বাণিজ্যিকভাবে সফল না হতে পারলেও ‘এক পেহলি লীলা’ বক্স অফিসে ভালো ব্যবসাই করেছে। পর্নো শিল্পের সাথে জড়িত থাকায় এখন পর্যন্ত বলিউডে তার বিপরীতে প্রথম সারির কোনো অভিনেতাকে না পেলেও শীঘ্রই নাকি সে খরাও ঘুচতে যাচ্ছে তার। এই সময়ের বলিউডের অন্যতম রোমান্টিক হিরো রনবীর কাপুরের বিপরীতে করতে পারেন অভিনয়! এছাড়াও সম্প্রতি সেন্সর বোর্ডে প্রায় ৬ মাস আটকে থাকার পর ছাড়পত্র পেয়েছে সানি অভিনীত ছবি মাস্তিজাদে।