Home / বিনোদন / পরীমনির ‘বুকের ভেতর প্রেমের আগুন’
Pori-Bappy

পরীমনির ‘বুকের ভেতর প্রেমের আগুন’

মাটির পিঞ্জিরা চলচ্চিত্রের পর এবার দ্বিতীয় চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন নির্মাতা শাহনেওয়াজ শানু। তার নতুন চলচ্চিত্রের নাম ‘বুকের ভেতর প্রেমের আগুন’।

হালের নায়ক বাপ্পি ও নায়িকা পরীমনিকে নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন বলে জানালেন নির্মাতা। বাপ্পি-পরী জুটির পাশাপাশি এই চলচ্চিত্রের অন্যতম প্রধান আকর্ষণ খলনায়ক মিশা সওদাগর।

রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউসে মঙ্গলবার চলচ্চিত্রটির মহরত করেছেন শানু। এর পর পরই শুটিং শুরু করেছেন সেখানেই। বুধবার রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউসে ‘বুকের ভেতর প্রেমের আগুন’ চলচ্চিত্রের শুটিং করছেন মিশা সওদাগর। ২৫ জানুয়ারি থেকে এই চলচ্চিত্রের টানা শুটিং করবেন বাপ্পী ও পরীমনি- এমনটিই জানালেন নির্মাতা।

শাহনেওয়াজ শানু চলচ্চিত্রটি নিয়ে বলেন, ‘আমার এই চলচ্চিত্রে শহর যেমন থাকবে তেমনই থাকবে গ্রাম। গ্রামের একটি সহজ-সরল ছেলে শহরে এসে নামকরা একজন মডেলের প্রেমে পড়ে। এই প্রেমকে কেন্দ্র করেই তৈরি হয় নানা রকমের সমস্যা। এক কথায় বলতে গেলে শহর ও গ্রামের মিলমিশে রোমান্টিক ও এ্যাকশন ঘরনার ছবি হবে এটি।’

চলচ্চিত্রটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন নবাগত নায়িকা দিপালী তানিয়া। আরও অভিনয় করছেন- সাদেক বাচ্চু, ডিজে সোহেল, কমল সরকার প্রমুখ।

চলচ্চিত্রটির কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। গল্পের মূল ভাবনা পরিচালকের নিজের। জাহাঙ্গীর মাস্টার ও মোহাম্মদ জামান শেখের প্রযোজনায় ট্রাইস্টার ফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি।

নিউজ ডেস্ক || আপডেট: ০৪:৫১ পিএম,০২ ডিসেম্বর ২০১৫, বুধবার

এমআরআর