Home / জাতীয় / রাজনীতি / নিজ মন্ত্রণালয়ের ‘অপহৃত’ দু’জনকে উদ্ধারে শিক্ষামন্ত্রীর অনুরোধ
File photo
ফাইল ছবি

নিজ মন্ত্রণালয়ের ‘অপহৃত’ দু’জনকে উদ্ধারে শিক্ষামন্ত্রীর অনুরোধ

নিজের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেন এবং নিজ মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী নাসির উদ্দিনকে উদ্ধারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অনুরোধ জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

রবিবার নিজ কক্ষে সাংবাদিকদের এই কথা জানান মন্ত্রী নিজেই।

এর আগে দুপুরে মন্ত্রীর কক্ষে মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা আবু আলম শিক্ষামন্ত্রীর কাছে কান্নাকাটি করে বলেন, ‘দুইজনকে অপহরণ করা হয়েছে। এরই মধ্যে শনিবার বিকালে আমার বাসায় সাত/আটজন লোক গিয়ে আমাকে খুঁজেছে। আমি বাইরে কোথাও যেতে ভয় পাচ্ছি।’ এ সময় মন্ত্রী তাকে আশ্বস্ত করেন।

শিক্ষা মন্ত্রণালয়ের অফিস সহায়ক ও বাংলাদেশ সচিবালয় চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি মোহাম্মদ আলী জানান, শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে শনিবার বিকাল ৪টার দিকে মোহাম্মদপুরের বসিলা রোড থেকে অপহরণ করা হয়। এর আগে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বনানী থেকে অপহরণ করা হয় উচ্চমান সহকারী নাসির উদ্দিনকে।

মোহাম্মদ আলী আশঙ্কা প্রকাশ করে বলেন, ‘এরপর আমাকে অপহরণের শিকার হতে হবে। আমাকে সহকর্মীরা সাবধানে থাকতে বলেছেন।’

তিনি আরও বলেন, ‘মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের পিকনিকের টাকা যাদের কাছে রয়েছে তারাই অপহরণের শিকার হয়েছেন। বিষয়টি ভয় পাওয়ার মতোই।’

মন্ত্রণালয় সূত্র জানায়, এ বিষয়ে আজ রবিবার বিকালে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে বৈঠক করবেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৬: ৫০ পিএম, ২১ জানুয়ারি ২০১৮, রোববার
এএস