Home / খেলাধুলা / নিজ বাড়িতে নয় এবার চট্টগ্রামে ঈদ করবেন টাইগাররা
নিজ বাড়িতে নয় এবার চট্টগ্রামে ঈদ করবেন টাইগাররা
ফাইল ছবি

নিজ বাড়িতে নয় এবার চট্টগ্রামে ঈদ করবেন টাইগাররা

‎Thursday, ‎16 ‎July, ‎2015  10:11:26 PM

চাঁদপুর টাইমস, চট্টগ্রাম:

এবার নিজ বাড়িতে জাতীয় দলের চট্টগ্রামে সফররত ক্রিকেটারগণ ঈদ করতে পারছেন না।  নগরীর দামপাড়ায় পুলিশ লাইন মাঠে ঈদের নামাজ আদায় করবেন চট্টগ্রাম সফররত বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মুসলিম সম্প্রদায়ের ক্রিকেটাররা। ঈদুল ফিতরের দিন সকাল সাড়ে ৮টায় পুলিশের শীর্ষ কর্মকর্তাসহ সর্বস্তরের পুলিশ সদস্যদের সঙ্গে ঈদের নামাজ আদায় করবেন ক্রিকেটাররা।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন সিএমপি কমিশনার মোহাম্মদ আব্দুল জলিল মন্ডল।

সিএমপি কমিশনার বলেন, ‘বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলের সদস্যরা ঈদুল ফিতরের সময় চট্টগ্রামে অবস্থান করবেন। এদের মধ্যে যারা মুসলিম সম্প্রদায়ের ক্রিকেটারদের পুলিশ লাইন মাঠে নামাজ আদায়ের আমন্ত্রণ জানিয়েছি। তারাও সম্মতি দিয়েছেন।’

বাংলাদেশ দলের ক্রিকেটারদের মধ্যে আছেন- ‍মুশফিকুর রহমান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, নাসির হোসাইন, তাইজুল ইসলাম, জুবায়ের হোসাইন, রুবেল হোসাইন, মোহাম্মদ শহীদ এবং মোস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা দলের ক্রিকেটারদের মধ্যে আছেন- হাশিম আমলা, ইমরান তাহির ও ওয়ালিদ পারনেল। এছাড়া দক্ষিণ আফ্রিকার ৮-৯ জন কর্মকর্তা নামাজ আদায় করবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত একটি টেস্ট ও একদিনের ম্যাচে অংশ নিতে গত ১৩ জুলাই চট্টগ্রামে আসেন বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই দলের মধ্যে ২১ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত টেস্ট ম্যাচের সময় নির্ধারিত আছে।

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না