Home / বিনোদন / ধর্ম নিয়ে ক্যাটরিনার পারিবারিক পরিচয়ে অনলাইনে তোলপাড়

ধর্ম নিয়ে ক্যাটরিনার পারিবারিক পরিচয়ে অনলাইনে তোলপাড়

chandpur times:

ধর্ম নিয়ে ক্যাটরিনার পারিবারিক পরিচয়ে অনলাইন মিডিয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। একি বললেন এই অভিনেত্রী। যা অনেককে হতা করে দিয়েছে।

তিনি বললেন, বাবা মুসলিম, মা খ্রিস্টান আর মেয়ে সকল ধর্মে বিশ্বাসী! বর্তমানে পৃথিবীতে অনেক ধর্মের অস্তিত্ব এখন বিদ্যমান। আমরা প্রত্যেকেই কোনো না কোনো ধর্ম মতে বিশ্বাসী। কিন্তু এমন কেউ কি আছেন যে সকল ধর্মকেই বিশ্বাস করেন!

সেই মানুষকে এবার খুঁজে পাওয়া গেল আর তিনি হলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! সম্প্রতি ক্যাট জানিয়েছেন সকল ধর্ম মতেই বিশ্বাস আছে তার।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে তিনি কতটা ধার্মিক জানতে চাওয়া হলে ক্যাট বলেন, আমি সবসময়ই ধর্ম মেনে চলতে চেষ্টা করি। আমার বাবা ছিলেন একজন মুসলিম। অন্যদিকে আমার মা ছিলেন খ্রিস্টান। কিন্তু এই দুই ধর্ম ছাড়া অন্যান্য ধর্ম বিশ্বাসগুলোও আমি পালন করে বেড়ে উঠেছি। এমনকি আমাদের বাসায় একটি মন্দিরও ছিল। আমি যেদিন পূজা করতাম না বাবা-মায়ের কাছে আমার বকুনি খেতে হতো!

ক্যাটের কাছের তারকা বন্ধুরা বরাবরই তার একটি বিশেষ গুণের প্রশংসা করে থাকেন। আর তা হচ্ছে ঘর গোছাতে অতুলনীয়া এই বলিউড অভিনেত্রী। এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে ক্যাট বলেন, এটা আপনার ইচ্ছের ওপর নির্ভর করে। আমার সবকিছুর জন্যই একটা নির্দিষ্ট সময় ভাগ করা থাকে। এই সময় ধরে ধরেই আমি আমার সকল কাজ করি।