Home / বিনোদন / ধরা পড়লেন রানি মুখার্জি
ধরা পড়লেন রানি মুখার্জি

ধরা পড়লেন রানি মুখার্জি

বলিউডের আকাশে সুবাতাস বইছে। মা হতে চলেছেন চোপড়া বাড়ির বউ। বলছি দর্শকনন্দিনী রানি মুখার্জির কথা। সব কিছু ঠিক থাকলে আসেছে জানুয়ারিতেই দুনিয়া দেখবে জুনিয়র চোপড়া।

আর গর্ভবতী হবার পর একেবারেই ডুমুরের ফুল বনে গেছেন রানি। ছবি তো করছেনই না, সেই সঙ্গে একেবারে আউট অফ গ্ল্যামার ওয়ার্ল্ড। কিন্তু ক্যামেরার লেন্স তাকে ঠিকই খুঁজে নিয়েছে। সম্প্রতি ‘সন্তানসম্ভবা’ রানি ধরা পড়লেন ছবিতে। ছবিটি দেখে বেশ খোশমেজাজ প্রকাশ করছেন রানির ভক্তরা। দিন গুনছেন তারা প্রিয় অভিনেত্রীর মা হবার অপেক্ষায়।

মাঝখানে রানির সন্তান সম্ভবা হওয়া নিয়ে নানা ধোঁয়াশার তৈরি হয়। বরাবরই ব্যক্তি জীবন নিয়ে লুকোচুরি খেলা রানি এই বিষয়টা নিয়েও ‘আড়ালে রাখো’ নীতিতেই ছিলেন। কিন্তু তার ননদ জ্যোতি এক সাক্ষাতকারে সেই গোমর ফাঁস করে দেন। তিনি বলেন, ‘মা হতে চলেছে রানি মুখার্জি। ছয় মাসের অন্তঃসত্ত্বা তিনি। সব ঠিক থাকলে এই জানুয়ারিতে আমরা ভাইয়ের ছেলের মুখ দেখব।’
প্রসঙ্গত, দীর্ঘদিনের প্রণয় শেষে গেল বছর রানি মুখার্জি বিয়ে করেন বলিউডের প্রভাবশালী চোপড়া পরিবারের সদস্য আদিত্য চোপড়াকে। আদিত্য প্রখ্যাত পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার বড় ছেলে।
বিনোদন ডেস্ক | আপডেট: ০৯:০৬ পিএম, ০১ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবারচাঁদপুর টাইমস মআরআর/২০১৫