Home / চাঁদপুর / দু’দিনে চাঁদপুরের বিভিন্ন স্থানে ৫ জনের আত্মহত্যা
দু’দিনে চাঁদপুরের বিভিন্ন স্থানে ৫ জনের আত্মহত্যা

দু’দিনে চাঁদপুরের বিভিন্ন স্থানে ৫ জনের আত্মহত্যা

দু’দিনে চাঁদপুরের বিভিন্ন স্থানে গলায় ফাঁস দিয়ে ও বিষপান করে ৫ জনের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

চাঁদপুর সদর হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে চাঁদপুর শহরের বিটি রোডের খোকন মিয়ার ভাড়াটিয়া মো. মাসুদ মিয়ার এসএসসি পরীক্ষার্থী মেয়ে মুন্নি (১৬) প্রেমঘটিত বিষয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মাহতার চেষ্টা করে। মুমূর্ষু অবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

একইদিন বেলা আড়াইটায় চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে আশ্বাদ গাজীর ছেলে শাহাদাত গাজী (২৬) নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ওই দিন (বৃহস্পতিবার) বিকেলে মতলব দক্ষিণে মাছুয়াখাল গ্রামের মফিজ প্রধানের ছেলে আঃ মান্নান (২২) বিষপান করে আত্মহতার চেষ্টা করে। তাকেও পরিবারের সদস্যরা আশঙ্কাজনক অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার সাথে সাথে চিকিৎসার পূর্বেই সে মারা যায়।
একই দিনে ফরিদগঞ্জ উপজেলার গজারিয়া গ্রামের কাতার প্রবাসী নজীর আহম্মেদের স্ত্রী ৩ সন্তানের জননী আসমা আক্তারের গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার গভীর রাতে আছমার মৃ দেহ তার বসত ঘরের আড়ায় ঝুলতে দেখে শ্বাশুড়ী।

নিহতের শ্বাশুড়ি ফয়েজের নেছা জানান, তার বড় ছেলে প্রবাসী নজীর আহম্মেদের স্ত্রী আছমা বেগম রাতে খাবার শেষে ৩ সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে তিনি ঘুম থেকে ওঠে দেখেন পুত্রবধুর মৃতদেহ ঘরের আড়ার সাথে ঝুলে আছে।

এ সময় তার ডাক-চিৎকারের তার বৃদ্ধ স্বামী ও দু’ছেলে এসে আছমার লাশ নিচে নামিয়ে আনে। আছমা বেগমের ২ ছেলে ১ মেয়ে রয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে পুলিশের এসআই তাজুল ইসলাম তার মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরের মর্গে পাঠায়।

এর আগে বুধবার (২৩ নভেম্বর) বিকেলে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কুমুড়ুয়া গ্রামের মৃত সোনা গাজীর ছেলে কবির গাজী (২৫) নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পারিবারিক অশান্তির কারণেই এ আত্মহত্যা বলে পুলিশ জানায়।

: আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ পিএম, ২৪ নভেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

দু’দিনে চাঁদপুরের বিভিন্ন স্থানে ৫ জনের আত্মহত্যা

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply