Home / চাঁদপুর / চাঁদপুর সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ এর বার্ষিক সাধারণ সভা
সমবায়

চাঁদপুর সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ এর বার্ষিক সাধারণ সভা

চাঁদপুর সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ এর ২১ তম বার্ষিক সাধারণ সভা (২০২২-২০২৩) গতকাল ২৭ এপ্রিল শনিবার সকাল ১১ টায় শহরের চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিঃ এর অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে ব্যাংকের প্রতিষ্ঠা লগ্ন থেকে এ পর্যন্ত যে সমস্ত সদস্য মৃত্যু বরন করেছেন, ব্যাংকের উন্নয়নে তাদের অবদানের জন্য তাদের স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করে তাদের আত্মার মাগফেরাত কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়।

এরপর বার্ষিক সাধারণ সভায় সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিষদের ২০২২-২০২৩ ইং সনের কার্যক্রমের উপর প্রণীত কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, আয়-ব্যয়ের হিসাব বিবরণী পেশ, নিরীক্ষিত অডিট রিপোর্ট পেশ পর্যালোচনা ও অনুমোদন। ২০২২-২০২৪ ইং সনের বাজেট পেশ, পর্যালোচনা ও অনুমোদন এবং বাংলাদেশ সমবায় ব্যাংক ও অন্যান্য বানিজ্যিক ব্যাংক হতে কর্জ গ্রহণের সর্বোচ্চ সীমা নির্ধারণ। নিজস্ব তহবিল হতে ঋণ দাদনকৃত অর্থ আদায় ও সদস্যদের জমাকৃত সঞ্চয় আমানতের উপর মুনাফা ও লভ্যাংশ প্রদান প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ।

চাঁদপুর সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ এর সভাপতি মোঃ আহছান উল্লাহ আখন্দ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ এর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিঃ এর ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন খান, চাঁদপুর সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ এর সহ-সভাপতি দিলদার হোসেন খান, পরিচালক মৃণাল কান্তি সাহা, ফেরদৌস মোর্শেদ জুয়েল, মজিবুর রহমান, সদস্য অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সদস্য নুরুল ইসলাম পাটওয়ারী, নুরুল ইসলাম মিয়াজি, সদস্য মোঃ আবদুর রশিদ খান, নূর নবী মজুমদার, আবদুল মান্নান মিয়াজি, আবুল বাশার, শেখ মহিউদ্দিন রাসেল প্রমুখ।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৭ এপ্রিল ২০২৪