Home / সারাদেশ / সুজিত রায় নন্দীর শ্বশুরের শ্রাদ্ধতে শীর্ষ নেতাদের মিলন মেলা
Nondi-sraddho

সুজিত রায় নন্দীর শ্বশুরের শ্রাদ্ধতে শীর্ষ নেতাদের মিলন মেলা

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর শশুর লক্ষ্মীপুর জেলার রায়পুরের জমিদার রবীন্দ্র নারায়ণ রায় চৌধুরীর (ছোট বাবু) শ্রাদ্ধনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর কামান খোলা হরেন্দ্র নাথ রায় চৌধুরী জমিদার বাড়িতে এই শ্রাদ্ধনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তার এই অনুষ্ঠানকে কেন্দ্র করে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলার শীর্ষ নেতাদের সরব উপস্থিতি দেখা যায়।

এছাড়াও রায়পুর, রামগতি ও লক্ষ্মীপুর জেলার প্রশাসন, জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ অংশ নেয়।

সুুজিত রায় নন্দীর প্রয়াত শশুরের ধর্মীয় এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, সাবেক এমপি ফরিদুুন্নাহার লাইলী, লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন দত্ত, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ রশিদ সর্দার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী,

জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ, চাঁদপুর চেম্বার সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার, জেলা স্কাউট কমিশনার অজয় ভৌমিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন,

চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির সহ-সভাপতি রোটাঃ আঃ বারী জমাদার, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক নেতা অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা হিন্দু বৈদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা সাংবাদিক বিমল চৌধুরী,

সুজন সরকার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরীফ, যুগ্ম আহ্বায়ক মুনির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ রায়পুর ও রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং পৌরসভার মেয়র ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণও উপস্থিত ছিলেন।

এইদিন বেলা ১২টার পর থেকে আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য জমিদার বাড়িতে আসতে থাকেন। সুুজিত রায় নন্দী ও তার সহ-ধর্মীনি মনি দ্বিপা রায় চৌধুরী অতিথিদের অর্ভ্যথনা জানান। এসময় উপস্থিত ছিলেন রবীন্দ্র নারায়ণ রায় চৌধুরীর বড় ছেলে রাজীব রায় চৌধুরী, ছোট ছেলে অ্যাড. সজীব রায় চৌধুরী, ভাতিজা সাংবাদিক ভাষ্কর রায় চৌধুরীসহ পরিবারের সকলে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর কামান খোলা জমিদার বাড়ির রায়পুর পুরান বাজারসহ ৪৮ তালুকের জমিদার হরেন্দ্র নাথ রায় চৌধুরীর ৪র্থ পুত্র রবীন্দ্র নারায়ণ রায় চৌধুরী (ছোট বাবু) গত ২৫ জুন সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ৭৭ বছর বয়সে পরলোকগমন করেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন।

Leave a Reply