Home / উপজেলা সংবাদ / তেগুরিয়া শিশু বিদ্যানিকেতনে পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায়
শিশু

তেগুরিয়া শিশু বিদ্যানিকেতনে পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায়

কচুয়া উপজেলার তেগুরিয়া শিশু বিদ্যানিকেতনে পঞ্চম শ্রেনীর শিক্ষা সমাপনী ও শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিদ্যালয় মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভায় বিদ্যালয়ের সভাপতি মো. মেতালেব মোল্লার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক এবং নিউ ভিশন গ্রুপের চেয়ারম্যান মাওলানা ওমর ফারুকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক সুলতান আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, সমাজসেবক আনোয়ার হোসেন প্রধান, ডা. গোলাম মোস্তফা, প্রতিষ্ঠাতা পরিচালক লিটন মাষ্টার, মহসিন প্রধান,মাছুম বিল্যাহ মাদানী,আব্দুর রহমান প্রধান ও সিনিয়র শিক্ষক সাকিব আল হাসান জুয়েল সহ আরো অনেকে।

এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন, পালাখাল ছালেহীয়া আলিম মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা আব্দুল কুদ্দুছ খান।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলা তেগুরিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন তেগুরিয়া শিশু বিদ্যানিকেতনটি ২০১৫ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সমাপনী পরীক্ষায় শতভাগ কৃতকার্যসহ জিপিএ ৫ পেয়ে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ ডিসেম্বর ২০২৩