Home / জাতীয় / রাজনীতি / ‘তারেকের নেতৃত্ব ধ্বংস করতেই কামালকে এনেছি’
‘তারেকের নেতৃত্ব ধ্বংস করতেই কামালকে এনেছি’

‘তারেকের নেতৃত্ব ধ্বংস করতেই কামালকে এনেছি’

বিএনপির বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বকে ধ্বংস করতেই জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে ড. কামাল হোসেনকে আনা হয়েছে। ফাঁস হওয়া এক ফোনালাপে এমনটাই বলেছেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন।

নিজের মালিকাধীন নিউনেশন পত্রিকার এক সাবেক সাংবাদিকের সঙ্গে টেলিফোন সংলাপে তিনি একথা বলেন। সংলাপের একটি অডিও ক্লিপ গতকাল সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়।

ফোনালাপে ব্যারিস্টার মইনুল ও রাব মজুমদারের কথোপকথনের এক পর্যায়ে ব্যরিস্টার মইনুল হোসেন বলেন, ‘সবচেয়ে বড় কথা হলো যে, এই মেয়েটার পক্ষে ৫ শতাংশ লোক, আর ৯৫ শতাংশ লোক আমার পক্ষে, প্রথম আলো একটা সার্ভে উঠাইছে।’

তিনি আরো বলেন, ‘একটা মেয়ে লোক যে এত বাজে হইতে পারে আমি জানতাম না।’ এই পর্যায়ে রাব মজুমদার বলেন, আরেকটা নিউজ স্যার , ‘একটা রিউমার উঠেছে যে, আপনি আর কামাল হোসেন লন্ডনে যাচ্ছেন তারেকের সঙ্গে মিটিং করার জন্যে।’

এ সময় ব্যরিস্টার মইনুল বলেন, ‘বাদ দেন। আমাদের মিটিং তারেকের সঙ্গে! আমরা মিটিংয়ে যাবো? এরা কোথাকার ছাগল? তারা গোট না কাউ! আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্যই ড. কামালকে আনছি।’ (কালের কন্ঠ)

ফোনালাপ:

Leave a Reply