Home / চাঁদপুর / তবারক নামের মিষ্টি খাইয়ে একই পরিবারের ৫ জন অচেতন
মিষ্টি-খাইয়ে-অচেতন

তবারক নামের মিষ্টি খাইয়ে একই পরিবারের ৫ জন অচেতন

চাঁদপুর পুরান বাজারে তবারক নামের মিষ্টি খেয়ে ৫ জন অচেতন হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। বৃহস্পতিবার(২৮ নভেম্বর)সকালে পুরান মেরকাটিজ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তিকৃতরা হলেন,ওই এলাকার শাহাদাত হোসেনের স্ত্রী শাহিনুর বেগম,আলী হোসেনের স্ত্রী হাফছা বেগম, সবুজ মিয়া তার স্ত্রী পারুল বেগম ও রাব্বির শিশু ছেলে ইব্রাহিম।

এদের মধ্যে সবুজ মিয়া ও শিশু ইব্রাহিম প্রাথমিক চিকিৎসাসেবা নিয়ে বাড়িতে চলে গেলেও বাকিদের অবস্থা বেশি গুরুতর হওয়ায় তারা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

অসুস্থ হাফছা বেগমের স্বামী আলী হোসেন জানায়, বুধবার রাত ৯ টার সময় কোন এক ব্যক্তি আট বছর বয়সী তার খালাতো ভাই ফাহিমের কাছে মক্কা শরীফের তবারক বলে, কয়েকটি মিষ্টি তার কাছে দিয়ে বলেন স্ত্রী হাফছা বেগমের কাছে দিতে।

ফাহিম সেগুলো নিয়ে তার ভাবির কাছে দেন। হাফছা বেগম ঘুমিয়ে পড়ায়, পরদিন সেই মিষ্টি গুলো মক্কা শরীফের তবারক বলে নিজে খান এবং পাশ্ববর্তিদের দেন। তারা মিষ্টি খাওয়ার কিছুক্ষন পরই সবাই এক এক করে মাথা ঘুরে মাটিতে লুটিয়ে পড়েন। পরে বাড়ির অন্যান্য লোকজন তাদেরকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করান।

তারা ধারনা করছেন অজ্ঞাত কোন ব্যক্তি অসৎ উদ্দেশ্যে হয়তো মিষ্টির সাথে কিছু মিশিয়ে দিয়ে মক্কা শরীফের তবারক বলে সেগুলো খাইছেন।

প্রতিবেদক:কবির হোসেন মিজি