Home / বিনোদন / ঢালিউড নায়কদের চোখে পরিমণি কেমন?
ঢালিউড নায়কদের চোখে পরিমণি কেমন?

ঢালিউড নায়কদের চোখে পরিমণি কেমন?

চাঁদপুর টাইমস বিনোদন ডেস্ক:

পরীমণির নায়ক হয়েছেন শাকিব খান, আনিসুর রহমান মিলন, জায়েদ খান, আরেফিন শুভ, বাপ্পি চৌধুরী, সায়মন, আরজু, তানভীর, শাহ রিয়াজ সহ বর্তমান সময়ের অধিকাংশ অভিনেতাদের সঙ্গেই। তাদের চোখে পরী কেমন? সে উত্তর জানতেই কথা বলা হয় কয়েকজনের সঙ্গে।

শাকিব খান
পরী এরই মধ্যে জনপ্রিয় একজন হয়ে ওঠেছে। দর্শক গ্রহণ যোগ্যতাও বেশ। হলগুলোতে হাউজফুল শো হচ্ছে। যা একজন নবাগত নায়িকার ক্যারিয়ারে জন্য খুবই টার্নিং পয়েন্ট। পরীমণির অভিনয় দক্ষতাও বেশ। এরপরও নিজেকে আরও বেশ ঝালিয়ে নিতে হবে। চলচ্চিত্রে অভিনয় করলেইতো টিকে থাকা যায় না। তাকে এ বিষয়টি মাথায় নিয়ে অভিনয় করতে হবে। তার জন্য শুভ কামনা। পরীমণি অনেক দূর এগিয়ে যাবে।

রুবেল
পরীমণির নায়িকা হিসেবে অভিনয় করতে যা যা দরকার সবই আছে। ফিল্ম থেকে সবাই শুধু পাওয়ার আসা করে। কেউ কিন্তু দেওয়ার আসা করে না। কিন্তু দেওয়ার ভাবনাটাও থাকতে হবে। তবে সে খুব সম্ভাবনাময়ী। ফিল্মের প্রতি তার বেশ ভালোবাসা আছে। নিজেকে টিকিয়ে রাখা এখন সবচেয়ে বড় ব্যাপার। আমার বিশ্বাস পরীমণি একসময় বাংলা চলচ্চিত্রের এক নম্বর নায়িকা হবে।

আনিসুর রহমান মিলন
আমার আর পরীমণির অভিনীত প্রথম চলচ্চিত্র হলে মুক্তি পেয়েছে। পরীর একটি ভালোদিক হল ও বুঝতে পারে কখন কোন এক্সপ্রেশন দিতে হবে। এবং চটজলদি খুব সুন্দর করেও দেয়। আর একটি বিষয় হল নায়িকা হিসেবেতো প্রথম ছবি ছিল তখনও একটু ভয়ে ভয়ে অভিনয় করছে। তারপরও নবাগত হিসেবে ভালোই করেছে। সবচেয়ে বড় কথা ও খুব বুদ্ধিমান। অভিনয়ের ক্ষেত্রে বুদ্ধিটা যদি আরও বাড়িয়ে দিতে পারে সেটা আরও ভালো হবে। সেতো এরই মধ্যে অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করেছে। পরি যেভাবে নিজের অবস্থান তৈরি করে নিয়েছে তা ধরে রাখাটাই এখন মুখ্য বিষয়।

জায়েদ খান
দর্শক পরীমণিকে বেশ ভালো ভাবে গ্রহণ করেছে। ও খুব ভালো অভিনয় করে। এবং অভিনয়ের ক্ষেত্রে চরিত্রের দিকগুলো খুব সহজেই রপ্ত করতে পারে। এ পর্যন্ত তার সঙ্গে ৩টি চলচ্চিত্রে অভিনয় করেছি। চলচ্চিত্রে একটা প্রবাদ আছে আগেতো দর্শক ধারী তারপরে গুন বিচারি।

সায়মন সাদিক
পরীমণিকে নিয়ে বলতে গেলে বলবো ও খুব ভালো অভিনয় বোঝে। চরিত্রের সঙ্গে নিজেকে খুব সহজেই খাপ খাইয়ে নিতে পারে। অভিনয়ের সুক্ষদৃষ্টিটা ওর খুবই ভালো। ছবি মুক্তির আগেই তো পরী স্টার হয়ে গেছে। সবমিলিয়ে অনেক ভালো করবে সে। অনেক দূর এগিয়ে যাবে পরীমণি।

ঢালিউডের নতুন সাড়া জাগানো নায়িকা পরিমণির কিছু এক্সক্লুসিভ ছবি পেতে ক্লিক করুন