Home / চাঁদপুর / ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্স চালু রাখতে চাঁদপুরে মানববন্ধন
ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্স চালু রাখতে চাঁদপুরে মানববন্ধন

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্স চালু রাখতে চাঁদপুরে মানববন্ধন

দেশের ৬৪ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ৪ (চার) বছর মেয়াদী ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং কোর্স চালু রাখার দাবিতে চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল-কলেজ শিক্ষার্থীরা বৃহস্পতিবার (১৩ জুলাই) মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

বৃস্পতিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের ইলেকট্রিক্যাল টেকনোলজির শিক্ষার্থী মো. আরাফাত হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ইলেকট্রিক্যাল টেকনোলজির শিক্ষার্থী ফাতেমা আক্তার, মিনু ইসলাম, মো. মামুন হোসেন, জাকারিয়া, মেকানিক্যাল টেকনোলজির শিক্ষার্থী হাবিব মাহমুদ, সাগর হাসান, সোহরাব হোসেন, মাজহারুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

জেলা প্রশাসকের মাধ্যমে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং কোর্স চালু রাখার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে।

জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়েশা আক্তার।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, দেশের উন্নয়নে কারিগরি শিক্ষার বিকল্প নেই। একটি কুচক্রীমহল ও প্রাইভেট পলিটেকনিক ব্যবসায়ীদের একাংশ টেকনিক্যাল স্কুল ও কলেজ হতে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং কোর্স বন্ধের জন্য হাইকোর্টে রিট করেছে। তারা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

প্রতিবেদক : আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ৮ : ১৩ পিএম, ১৩ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply