Home / চাঁদপুর / ডা. দীপু মনি এমপির ইফতার : নেতাদের বক্তব্যে ঐক্যের বার্তা
IMG_20180608_182631

ডা. দীপু মনি এমপির ইফতার : নেতাদের বক্তব্যে ঐক্যের বার্তা

চাঁদপুর-৩ (চাঁদপুর-হাইমচর) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ জুন) চাঁদপুর ক্লাবে অত্যান্ত আনন্দঘন ও সুশৃঙ্খল পরিবেশে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে এই ইফতার অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে চাঁদপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের স্বতঃফূত অংশ গ্রহণ ছাড়াও অনুষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, আইনজীবী, চিকিৎসক, সাংবাদিক, নাগরিক সমাজ, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
ইফতার পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় আমন্ত্রিত অতিথি ও দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন ডা. দীপু মনি এমপি।

বক্তব্য রাখেন ফরিদগঞ্জ আসনের এমপি ডা. মোহাম্মদ শামসুল হক ভূইয়া এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

ইফতার পূর্বক দোয়া ও মোনাজাতে দেশ-জাতি এবং সমগ্র মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামপুর গাছতলার পীরজাতা মাওলানা খাজা মো. জুবায়ের।

ডা. দীপু মনি এমপি তার বক্তব্যে বলেন, আজকের এই ইফতার মাহফিলে আপনারা সবাই অতিথি হয়ে এসে আমাকে ধন্য করেছেন। আপনাদের এই উপস্থিতি প্রমান করে চাঁদপুরে আমরা সকলেই নৌকা এবং নেত্রীর পক্ষে ঐক্যবব্ধ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা সবাই মিলেমিশে ঐক্যবদ্ধ থাকলে ইনশাআল্লাহ চাঁদপুরের ৫টি আসন জননেত্রী শেখ হানিাকে উপহার দিবো এবং আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধামন্ত্রী নির্বাচিত করতে পারবে।
তিনি আরো বলেন, আপনারা আমাকে সুযোগ দিয়েছেন বলেই আমি চাঁদপুরের উন্নয়নে কাজ এবং জনগণের সেবা করতে করতে পেরেছি। ইনশাআল্লাহ আবারো আমাকে সুযোগ দিলে আপনাদের পাশে থেকে মানুষের সেবা করে যাবো।

তিনি ইফতার মাহফিলের মাধ্যমে রোজাদারদের কাছ থেকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে। এছাড়াও তিনি দলের অসুস্থ্য নেতাকর্মীদের সুস্থ্যতা এবং প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত কামনা করেন।

ডা. মোহাম্মদ শামসুল হক ভূইয়া এমপি বলেন, আজকে ইফতার মাহফিলে আওয়ামী লীগের নেতাকর্মীদের এই উপস্থিতি প্রমান করে আমরা ঐক্যবব্ধ। আমরা এক এবং অভিন্ন। মোনাফেকরা যাতে আমাদের এই ঐক্য এবং নৌকার বিজয়ে বাঁধা সৃষ্টি করতে না পারে সেদিকে সবার খেয়াল রাখতে হবে।

সুজিত রায় নন্দী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ এখন শান্তি এবং উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে তবে পৃথিবীর কোনো শক্তি নেই আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতার বাইরে রাখে। আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করবো।

নাছির উদ্দিন আহমেদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুর জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আমাদের মাঝে কোনো বিবেদ বা দ্বন্দ নেই। আমরা সবাই মিলে আবারো জননেত্রী শেখ হাসনাকে প্রধানমন্ত্রী করতে চাই। এজন্য আমরা চাঁদপুরের ৫টি আসন জননেত্রী শেখ হাসনাকে উপহার দিবো।

আবু নঈম পাটওয়ারী দুলাল, আগামী নির্বাচনের জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার জন্য আমরা সবাই নৌকার পক্ষে কাজ করবো। দলের সাথে কেউ বেইমানি কিংবা বিশ্বাসঘাতকতা করবো না।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর পরিচালনায় ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, জেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার সফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাবেক সহ-সভাপতি বিল্লাল হোসেন আখন্দ, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভুইয়া, শাহীর হোসেন পাটওয়ারী, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. বদিউজ্জামান কিরণ, উপ- প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার, জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ান, সাধারণ সম্পাদক নাছির গাজী, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক রবিন পাটওয়ারী, সদর উপজেলা যবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, সদর থানা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন, যুগ্ম আহবায়ক শিমুল হাসান শামনু, পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামিম, ইমাম হোসেন রাসেল গাজী, আল মামুুন পাটওয়ারী, খান জাহান আলী কালু, ছাত্তার রাঢ়ি, হযরত আলী বেপারী, হাজী কাশেম খান, তাজুল ইসলাম মিয়াজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সজীব ওয়াজেদ জয় পরিষদ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি মাইনু আখন্দ, হাজিগঞ্জ উপজেলা শাখার সভাপতি অজয় সরকার, সাধারণ সম্পাদক ইউছুফ পাটওয়ারীসহ চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। এছাড়াও ইফতার মাহফিলে সাধারণ মানুষকেও উপস্থিত থাকতে দেখা গেছে।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply