Home / চাঁদপুর / চাঁদপুর পৌর এলাকায় ডা. দীপু মনির শাড়ি বিতরণ
shari-bitoron-dipu-moni

চাঁদপুর পৌর এলাকায় ডা. দীপু মনির শাড়ি বিতরণ

চাঁদপুর পৌর এলাকার ৮, ১২ ও ১৩ নং ওয়ার্ডে ডা. দিপু মনি এমপি’র পক্ষ থেকে অসহায় ও গরিব দুঃখী মানুষের মাঝে শাড়ি বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ জুন) সকালে ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে ৮ নং ওয়ার্ডের গনি মডেল হাই স্কুল, ১২ নং ওয়ার্ডের গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে এ শাড়ি বিতরণ করা হয়।

শাড়ি বিতরণকালে ডা. দিপু মনি এমপি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর পৌরসভা ও সদর উপজেলাসহ মোট ১৪১ টি ওয়ার্ডে শাড়ি বিতরণ করা হচ্ছে। পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ২শ’টি করে শাড়ি দেওয়া হচ্ছে। ইচ্ছা থাকা স্বত্বেও সকলকে দেওয়া সম্ভব হচ্ছে না। তবুও কিছুটা অভাব পূরনের চেষ্টা করছি।

তিনি আরোও বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তা চারপাশে লক্ষ্য করলেই রাস্তা- ঘাট, ব্রিজ- কার্লভাটসহ বর্তমান সরকারের সময়ের ব্যাপক উন্নয়ন আপনারা দেখতে পারছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

এ সময় পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রাধা গবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, আলমগীর গাজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, যুগ্ম সম্পাদক জহির হোসেন মিজিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply