Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ডাঃ পরেশ চন্দ্রের বিরুদ্ধে ১০ লাক্ষ টাকার মানহানির অভিযোগ
Faridganj-ফরিদগঞ্জ

ডাঃ পরেশ চন্দ্রের বিরুদ্ধে ১০ লাক্ষ টাকার মানহানির অভিযোগ

চাঁদপুরের ফরিদগঞ্জের শ্রী শ্রী লক্ষ্মী নারায়ন জিউর আখড়া মন্দির কমিটির সভাপতি ডাঃ পরেশ চন্দ্র পালের বিরুদ্ধে একই মন্দিরের সাধারন সম্পাদক উৎপল সাহা ১০ লাখ টাকার মানহানির লিখিত অভিযোগ দিয়েছে পৌরসভার মেয়র বারাবরে।

গত ৬ ডিসেম্বর মঙ্গলবার উৎপল সাহা লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, শ্রী শ্রী লক্ষ্মী নারায়ন জিউর আখড়া মন্দির কমিটির সভাপতি ডাঃ পরেশ চন্দ্র পাল, শ্যামল মজুমদার ও জয়া সাহা দির্ঘদিন আমাকে হেয় পতিপন্য ও মান সম্মানহানী করার জন্য চেষ্টা করে আসছে।

গত ৩ ডিসেম্বর মন্দির কমিটির মিটিং চলাকালিন পরিকল্পিতভাবে আমাকে ও আমার ছেলে তুষার সাহাকে মন্দির সংশ্লিষ্ট নহে এমন বিষয়ে কথা উত্থাপন করে আমার ১০ লাখ টাকার মানহানী করেছে। এমন পরিস্থিতিতে সুবিচার প্রার্থনা করেছেন শ্রী শ্রী লক্ষ্মী নারায়ন জিউর আখড়া মন্দির কমিটির সাধার সম্পাদক উৎপল সাহা।

এ বিষয়ে শ্রী শ্রী লক্ষ্মী নারায়ন জিউর আখড়া মন্দির কমিটির সভাপতি ডাঃ পরেশ চন্দ্র পালের কাছে জানতে চাইলে তিনি জানান, আমার কাছে তুষার সাহার বিরুদ্ধে গত ২ ডিসেম্বর মন্দির কমিটির সেক্রেটারী উৎপল সাহার ছেলে তুষার সাহার নিকট ৩৫ হাজার টাকা পাবে বলে দাবী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে। সে প্রেক্ষিতে আমি মন্দির কমিটির মিটিংএর এ পর্যায় উৎপল সাহাকে বলছি। জয়া সাহার টাকাটা তোমার চেলে দিচ্ছে না কেন? টাকা পরিশোধের ব্যবস্থা করো। এতে মানহানীর কি হলো? আমার বোধগম্য নয়।

এ বিষয়ে অভিযোগকারী উৎপল সাহা জানান, ২০১৯ সনের আমার ছেলে তুষার সাহার কাছে টাকা লেন-দেনের বিষয়টি আমার মন্দির কমিটির মিটিংএ উত্থাপন করে আমার ও আমার ছেলের মানহানী করেছে। যার কারণে আমি মেয়র বরাবরে বিচার চেয়ে অভিযোগ দিয়েছি।

যিনি অভিযোগ দিয়েছেন সে আমার মন্দির কমিটির এমনকি ফরিদগঞ্জের অধিবাসী নহে। রামগঞ্জ উপজেলার অধিবাসী। তিনি আরোও জানান, আমি সু-বিচার পাওয়ার জন্যই অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ায়ীর কাছে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি।

প্রতিবেদক: শিমুল হাছান, ৮ ডিসেম্বর ২০২২