Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / আশিকাটি ইউনিয়নে চাঁদপুর জেলা তথ্য অফিসের বৈঠক
information dept

আশিকাটি ইউনিয়নে চাঁদপুর জেলা তথ্য অফিসের বৈঠক

চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক বৈঠক সোমবার (১৯ মার্চ) বিকালে চাঁদপুর সদর উপজেলা আশিকাটি ইউনিয়নের সেন গাঁও গ্রাম অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট প্রকল্পের জিওবি খাতে প্রাথমিক শিক্ষা,শিশু ও নারী অধিকার ও নিরাপত্তা,শিশু পানিতে ডুবা প্রতিরোধ,অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য,শিশু ও নারী নির্যাতনরোধ,নিরাপদ মাতৃত্ব, জেন্ডার সমতা ,মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ,পরিস্কার পরিচ্ছন্নতা,যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ,মাতৃদুগ্ধ সপ্তাহ,শিশু অধিকার সপ্তাহ ,টিকাদান ও নারীর ক্ষমতায়ন কার্যক্রম সমূহ,পরিবেশ সরক্ষা ও দুর্যোগকালীন নারী ও শিশুর সচেতনতা বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

জেলা ভারপ্রাপ্ত তথ্য কর্মকর্তা মো.বেলায়েত হোসেনের সভাপতিত্বে বক্তব্যে রাখেন আশিকাটি ইউনিয়নের ওয়ার্ডের সদস্য মহাসন মৃধা,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসের কর্মকর্তা-কর্মচারী ও গ্রামের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে সন্ধ্যায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের প্রজেক্টরের মাধ্যামে চলচ্চিত্র প্রদর্শনী করা হয়।

করেসপন্ডেন্ট
আপডেট,বাংলাদেশ সময় ৭:১০ পিএম,২০ মার্চ ২০১৮,
এজি