Home / বিনোদন / জাজের চলচ্চিত্রে নিষিদ্ধ ঘোষণা

জাজের চলচ্চিত্রে নিষিদ্ধ ঘোষণা

চিত্রনায়িকা মাহির সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার দ্বন্দ্ব চূড়ান্ত রূপ নিল।  আগেই বলা হয়েছিল জাজের চলচ্চিত্রে অভিনয় করবেন না মাহি। এবার সেই খবরটিই সত্য হল। জাজ মাল্টিমিডিয়া শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে চিত্রনায়িকা মাহিকে তাদের প্রতিষ্ঠানে নিষিদ্ধ ঘোষণা করেছে। জাজের সিইও (প্রধান নির্বাহী কর্মকর্তা) আলিমুজ্জামান খোকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়েছে।

জাজ বলছে, “এখন থেকে মাহির কর্মকাণ্ডের সঙ্গে জাজের কোনো সম্পৃক্ততা নেই। মাহির উচ্ছৃঙ্খল জীবনযাপন, স্ক্যান্ডাল ভিডিও প্রকাশ ও একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কের জের ধরে চলচ্চিত্রমহলে বিব্রতকর অবস্থার পাশাপাশি জাজ মাল্টিমিডিয়াও এক ধরনের অস্বস্তিতে পড়ে।

এমনকি দু’দিন আগে প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে মাহির গোপনে ভারতে অবকাশযাপনের ঘটনা নিয়েও চলচ্চিত্র ইন্ড্রাস্ট্রিতে চাপা উত্তেজনা বিরাজ করতে থাকে।

প্রতিষ্ঠানের সুনাম অক্ষুণ্ন রাখতেই মাহিকে নিয়ে আর কোনো কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

এখন থেকে মাহি জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত কোনো ছবিতে আর কাজ করতে পারবেন না। এমনকি ‘পুলিশগিরি’ ও ‘নিয়তি’ নামের ছবি দুটি থেকেও বাদ দেওয়া হয়েছে মাহিকে।”

জাজে মাহিকে নিষিদ্ধ করে গণমাধ্যমে বিবৃতি দেওয়ার বিষয়টি মোবাইল ফোনেও বিষয়টিকে নিশ্চিত করেছেন জাজের সিইও আলিমুজ্জামান খোকন। তিনি বলেন, হ্যাঁ, মাহিকে নিষিদ্ধ ঘোষণা করে আমরা গণমাধ্যমে বিবৃতি দিয়েছি।

এ ব্যাপারে মাহির সঙ্গে যোগাযোগ করা হয়। শনিবার দুপুরে বলেন, ‘জাজে কাজ করব না এ সিদ্ধান্ত আমিই নিয়েছি। এখন তারা ঘোষণা দিলেই কী, না দিলেই বা কী! তবে আমার বিরুদ্ধে তাদের অভিযোগগুলো ভিত্তিহীন আর বানোয়াট। আমি শিল্পী, আমার কাজ থেমে থাকবে না।’

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫