Home / চাঁদপুর / চাঁদপুরে আসছেন প্রধানমন্ত্রী : স্টেডিয়ামে হবে জনসভা
Jonoshovasthol..

চাঁদপুরে আসছেন প্রধানমন্ত্রী : স্টেডিয়ামে হবে জনসভা

আগামী ১ এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে চাঁদপুর স্টেডিয়াম জনসভাস্থল পরিদর্শন করেছেন নবাগত জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

বুধবার (৭ মার্চ) বুধবার বিকেলে তিনি প্রধামন্ত্রীর জনসভাস্থল পরিদশন করেন এবং জনসভার প্রস্তুতির খোঁজ-খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওচমান, জেলা আনসার ভিডিপির কমান্ডেট এএসএম আজিমউদ্দিন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমুখ।

প্রসঙ্গত, আগামী পহেলা এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর সফরকালে হাইমচরে স্কাউটর্সের কমডেকা অংশগ্রহণ, বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন এবং বিকেলে চাঁদপুর স্টেডিয়াম জনসভায় ভাষন দেবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এদিকে প্রধানমন্ত্রীর চাঁদপুর সফরের খবরে জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সেই সাথে প্রধানমন্ত্রীর চাঁদপুর সফর সফল করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ের প্রস্তুতি শুরু হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ২০১০ সালের ২৫ এপ্রিল চাঁদপুর সফর করেন। ওই সময় তিনি চাঁদপুর ১৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রের ভিত্তিফলক উন্মোচন শেষে চাঁদপুর আউটার স্টেডিয়ামে বিশাল জনসভায় ভাষন দেন।
জেলার হাইমচর উপজেলায় ৮ মার্চ থেকে এবার বাংলাদেশ স্কাউটর্সের বার্ষিক আয়োজন তথা কমডেকার পালনের প্রস্তুতি নেয়া হয়। কিন্তু প্রধানমন্ত্রীর সফরসূচির চূড়ান্ত না হওয়ায় কমডেকার কার্যক্রম পিছিয়ে যায়। অবশেষে সফরসূচি চূড়ান্ত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১ এপ্রিল হাইমচরে সকালে কমডেকার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

একই সাথে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের বহুতল ভবনের ভিত্তিফলক স্থাপনসহ বেশকিছু উন্নয়ন কাজেরও উদ্বোধন করার কথা রয়েছে। বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজনে আয়োজিত সমাবেশে বিকেলে তিনি প্রধান অতিথির ভাষণ দেবেন।

প্রতিবেদক – আশিক বিন রহিম