Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / জনগণের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রেখেছি: মেজর (অবঃ) রফিকুল ইসলাম
জনগণের

জনগণের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রেখেছি: মেজর (অবঃ) রফিকুল ইসলাম

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম, ২২ডিসেম্বর দিনব্যাপী শাহরাস্তি উপজেলার টামটা উঃ ও টামটা দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথ সভায় বক্তব্য রাখেন। সকাল সাড়ে ৮টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।

এসময় ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ব্যপক উন্নয়ন করে যাচ্ছি। বহু ব্রিজ কালভার্ট, রাস্তা পাকা করেছি। আমাদের এলাকায় শত ভাগ বিদ্যুৎ দেয়া হয়েছে। জনগণের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রেখেছি। আমরা যে উন্নয়ন করেছি আগামী ১শত বছরেও এত উন্নয়ন কেউ করতে পারবে না। তিনি বলেন, আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি যে আস্হা ও বিশ্বাস রেখেছেন আপনারাও ৭ তারিখ ভোট দিয়ে তা বাস্তবায়ন করবেন। ইনশাআল্লাহ আপনাদের ভোটে জয়যুক্ত হয়ে আবারও উন্নয়নে আপনাদের জন্য কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আঃ মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক এড. শাহজালাল, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসাইন প্রমূখ।

প্রতিবেদক: মো.জামাল হোসেন, ২২ ডিসেম্বর ২০২৩