Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
চাঁদপুর খবর

ফরিদগঞ্জে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সাফল্যের ১৮ বছর পদার্পণ উপলক্ষে ফরিদগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক চাঁদপুর খবর পত্রিকা পরিবারের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় পত্রিকার পাশাপাশি সমাজ পরিবর্তনে স্থানীয় পত্রিকার ভূমিকাও গুরুত্বপূর্ণ। চাঁদপুর থেকে নিয়মিত প্রকাশিত বেশ কয়েকটি পত্রিকার মধ্যে চাঁদপুর খবর পত্রিকাটিও ক্ষুরধার লেখনীর ভূমিকায় অন্যতম স্থান অর্জন করেছে।

আমি আশা করি, দৈনিক চাঁদপুর খবর পাঠকের চাহিদা ও পছন্দকে প্রাধান্য দিয়ে দেশের উন্নয়ন কর্মকান্ড পাঠকের মাঝে পৌঁছে দিতে সচেষ্ট হবে। পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বিজ্ঞানমনস্ক ও দেশপ্রেমিক প্রজন্ম তৈরিতে বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

দৈনিক চাঁদপুর খবর অতীতের ন্যায় আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের উন্নয়নে নিবেদিত থাকবে বলে আমার বিশ্বাস।

আমি পত্রিকাটির সফলতা কামনা করি এবং প্রকাশনার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।

চাঁদপুর খবর পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এসএম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. মামুন হোসাইন’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, আইসিটি সম্পাদক গাজী মমিন, সদস্য মেহেদী হাসান, শামীম হাসান, তরুণ সমাজসেবক রাসেল মিজি ছাড়াও ফরিদগঞ্জে বিভিন্ন পত্রিকায় কর্মরত সংবাদকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২২ ডিসেম্বর ২০২৩