Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জনগণের জানমালে হাত দিলে সে হাত ভেঙে গুড়িয়ে দিবেন: মুহম্মদ শফিকুর রহমান
জনগণের

জনগণের জানমালে হাত দিলে সে হাত ভেঙে গুড়িয়ে দিবেন: মুহম্মদ শফিকুর রহমান

চাঁদপুরের ফরিদগঞ্জে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ইউনিয়ন পর্যায়ে সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভায় চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন তৃণমূল জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়ন না হলে দেশের জাতীয় উন্নয়ন ত্বরান্বিত করা সম্ভব নয়। আর সেকারণে সরকার প্রতিনিয়ত জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

৪ নভেম্বর শনিবার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর রাস্তার মাথার ব্রিজ, বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় অভিমুখে রাস্তা, মুন্সীরহাট আলিম মাদ্রাসার থেকে উভারামপুর অভিমুখে রাস্তা, মুন্সিরহাট জিএন্ডএ আলী উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবন, বাগপুর দাস বাড়ি অভিমুখে ব্রিজ ও সুবিদপুর ব্রিজের শুভ উদ্বোধন করেন।
এ সময় তিনি আরও বলেন, বিএনপির তারা তো হত্যার রাজনীতিই করে। জিয়াউর রহমানও তো হত্যার মাধ্যমেই ক্ষমতা দখল করেছিল। আর বেগম জিয়াও কম যাননি। তারা আসলে সংঘাতময় রাজনীতি করে, সংঘাতময় পরিস্থিতি তৈরি করতে চায়। কিন্তু দেশের মানুষ সেটি হতে দেবে না।

তিনি হুশিয়ারি দিয়ে বলেন, শান্তিপূর্ণ ফরিদগঞ্জে কোন অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে তা আমরা কোন ভাবেই মেনে নেওয়া হবে না। জনগণের জানমালের উপর হাত দিলে সে হাত ভেঙে গুড়িয়ে দিয়ে পুলিশে সোপর্দ করবেন। পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করবে।

সুবিদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে, সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট কামরুল ইসলাম রোমানের পরিচালনায় এবং সংসদ সদস্যের প্রতিনিধি মোস্তফা কামাল ঢালী ও পারভেজ আহমেদের সার্বিক তত্ত্বাবধানে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবরার আহমেদ, সমাজসেবা অফিসের দায়িত্বরত ফারজানা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাছ পাটওয়ারী, ইউপি আলমগীর হোসেন রিপন, শরীফ হোসেন খান, আলাউদ্দিন ভূঁইয়া, মাহমুদুল হাছান মিরাজ, উপজেলা আ’লীগ নেতা জিএম হাছান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, সংসদ সদস্যের বিভিন্ন ইউনিয়নের মনোনীত প্রতিনিধি বৃন্দ ছাড়াও আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ৪ নভেম্বর ২০২৩