ছেলেটি হারিয়ে গিয়েছে সন্ধান চায় তার পরিবার

চাঁদপুর নতুন বাজার ডিএন হাই স্কুল এলাকা থেকে মোহাম্মদ আল-আমিন (১১) এই ছেলেটি হারিয়ে যায় সন্ধান চায় তার পরিবার। জানাযায় গত ২৬ /২/২০২৪ ইং তারিখে মোঃ আল আমিন (১১) ছেলেটি হারিয়ে যায়। তার পিতার নাম মোঃ আনোয়ার হোসেন মিজি, মাতা রোশনআরা বেগম, সাং নতুন বাজার এলাকা। তার পরিবার আত্মািয় সজনের কাছে গিয়ে অনেক খুঁজা খুঁজি করে ও তাহাকে পাওযা যায়নি। তার গায়ের রং ফর্সা পরনে ছিল পুল প্যান্ট ও সবুজ রঙের গেঞ্জি।

কোন হৃদয় বান ব্যাক্তি যদি তার সন্ধান দিতে পারেন তাহলে অসহায় পরিবারের চিরকৃতজ্ঞ হয়ে থাকবে তার পরিবার। অসহায় দিন মজুর হারিয়ে যাওয়া ছেলেটির বাবা এবং মা পাগল হয়ে খুঁজে । বাবা আনোয়ার হোসেন কান্না কন্ঠে বলেন ছেলেটি আমার আদরের একমাত্র ছেলে আল আমিন। পড়াশোনা করতে দিয়েছিলাম স্কুলে। ঠিকমতো পড়াশোনা না করায় বড় হলে খারাপ হয়ে যাবে এই চিন্তা করে। আমি একটি ওয়ার্কশপে দেই কাজ শিখার জন্য। কিন্তু কত ফেব্রুয়ারি মাসের ২৬ তারিখে দোকানে না গিয়ে কোথায় যে হারিয়ে যায় আমরা আমাদের আত্মীয়-স্বজনসহ অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাইনি । কোন হৃদয়বান ব্যক্তি যদি তাহার সন্ধান দিতে পারেন তাহলে আমরা তাদের কাছে চির কৃতজ্ঞ হয়ে থাকবো এই নাম্বারে ফোন দিন আমার মোবাইল নাম্বার 01743567006 যোগাযোগ করতে পারেন এ নাম্বারে ।

এই বিষয়ে চাদপুর মডেল থানা একটি সাধারণ ডায়েরি ও করা হয়েছে যাহার ডায়েরি নং ১৫৯,। ছেলেটি পাওয়ার জন্য প্রশাসনসহ আমি সকলের সহযোগিতা কামনা করি ।

স্টাফ রিপোর্টার, ২৫ মার্চ ২০২৪

Share