Home / উপজেলা সংবাদ / ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু
বাজারের

ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ছেংগারচর পৌরসভার বারআনী গ্রামের নিবাসী আঃ খালেক মাঝি (৬০) বুধবার (২৫ জানুয়ারী) ভোর ৬টা ৩০মিনিটের সময় ঢাকার ল্যাএইড হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তিনি,স্ত্রী,২ ছেলেসহ বহুগুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

বুধবার (২৫ জানুয়ারী) বাদ আছর মতলব উত্তর উপজেলার ঐতহ্যবাহী ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজা নামাজ পড়ান মরহুমের বেয়াই মতলব উত্তর থানা জামে মসজিদের প্রাক্তন পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলঅনা মোঃ মনির হোসেন। জানাজা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাক কামনায় বিশেষ দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন ছেংগারচর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মোঃ তাজুল ইসলাম চাঁদপুরী।

উক্ত জানাজা নামাজে ছেংগারচর পৌর মৎস্যজীবীলীগের নব-নির্বাচিত সভাপতি মোঃ জনি সরকার, ছেংগারচর পৌর আ’লীগ নেতা চাঁন মিয়া সরকার,সমাজ সেবক মনির হোসেন সরকারসহ বিভিন্ন রাঝনৈতিক,সামাজিক,বিভিন্ন ব্যবসায়ী ও এলাকার ধর্মপ্রাণ মুসলমানরা এতে অংশ গ্রহণ করেন। তিনি ছেংগারচর বাজারের সার ও কীটনাশক এর একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। তাছাড়া তিনি ছেংগারচর বাজারের প্রতিষ্ঠিত ব্যবসায়ী আঃ আউয়াল মাঝির ছোট ভাই।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৬ জানুয়ারি ২০২৩