Home / বিশেষ সংবাদ / ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ওলামালীগ সভাপতি গ্রেফতার
ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ওলামালীগ সভাপতি গ্রেফতার

ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ওলামালীগ সভাপতি গ্রেফতার

ছাত্রীকে জোরপূর্বক যৌন নির্যাতনের সময় আপত্তিকর অবস্থায় গ্রেফতার হয়েছেন এক মাদ্রাসার অধ্যক্ষ। তিনি বগুড়ার সোনাতলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী ওলামা লীগের সভাপতি। তার নাম মাওলানা ফজলুল করিম।

বুধবার দুপুর ১টার দিকে মাদ্রাসার ছাত্রীদের নামাজ ঘর থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

জানা গেছে, আজ বুধবার দুপুর আনুমানিক ১টার দিকে সোনাতলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফজলুল করিম আলিম ক্লাশের এক ছাত্রীকে মাদ্রাসা ভবনের ২য় তলায় ছাত্রীদের নামাজ ঘরে ডেকে নেয়। এরপর জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষিতা ছাত্রীর চিৎকারে মাদ্রাসার ছাত্র-শিক্ষকরা ছুঁটে গিয়ে তাকে উদ্ধার করে এবং অধ্যক্ষকে আটক করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোত্তালেব ওলামা লীগ সভাপতিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

তবে, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু জানান, ফজলুল করিম তার দলের কেউ নয়।

অপরদিকে, মাদ্রাসার অধ্যক্ষ ও আওয়ামী ওলামা লীগ সভাপতি কর্তৃক ছাত্রীকে ধর্ষণের খবর এলাকায় ছড়িয়ে পড়ার পর সোনাতলার মানুষ বিক্ষুব্ধ হয়ে উঠে। ধর্ষকের বিচারের দাবিতে মাদ্রাসার শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল বের করে। এসময় বিক্ষুব্ধ জনতা অধ্যক্ষের সহযোগী হিসেবে পরিচিত মাদ্রাসার করনিকের বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ সমাবেশ করা হয়।
নিউজ ডেস্ক : আপডেট ০৭:৩০পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ