Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
উচ্চ বিদ্যালয়

চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁদপুরের শাহরাস্তিতে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ “মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান” এবং বর্তমান সরকারের সাফল্য সম্পর্কে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১২ মার্চ শনিবার সকাল ১০টায় চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে কলেজ মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ তাপস কুমার দত্তের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক আবুল বাশার পাটোয়ারী সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অন্যতম দাতা সদস্য ও ইকবাল ট্রেডিং কর্পোরেশনের স্বত্তাধিকারী, বিশিষ্ট সমাজ সেবক, মো: ইকবাল হোসেন ভুঁইয়ার। এ সময় বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মো: রেদোয়ান হোসেন সেন্টু, মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন শিক্ষক আহসান হাবীব জীবন, আহমেদ শফী, বিশিষ্ট সমাজসেবক হারুন ষষ্ঠি, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মোঃ আনোয়ার হোসেন চৌধুরী, মোঃ নুরুন্নবী রাউত, মোঃ ফরিদ উদ্দিন মজুমদার, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজির আহম্মেদ। সাবেক অভিভাবক সদস্য মোঃ জসিম উদ্দিন, আবুল কাশেম ভূঁইয়া, খোরশেদ আলম পাটোয়ারী।

এসময় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আবু ইউসুফ বাবূল, মোঃ মনসুর আহমেদ,মোশারফ হোসেন মুশুসহ অন্যান্য নেতৃবৃন্দ। সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে সঙ্গীত পরিবেশন করেন দিলীপ দেবনাথ, কবির হোসেন, ও আবুল বাশার।

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের দাতা সদস্য ও ইকবাল ট্রেডিং কর্পোরেশনের স্বত্তাধিকারী, সমাজ সেবক, মো: ইকবাল হোসেন ভূঁইয়ার আর্থিক ও সার্বিক সহযোগিতা করেন।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন, ১২ মার্চ ২০২২