Home / চাঁদপুর / চাঁদপুর বাবুরহাটে অবৈধ দোকানপাট উচ্ছেদে ব্যবসায়ীদের স্মারকলিপি
Saroklipi

চাঁদপুর বাবুরহাটে অবৈধ দোকানপাট উচ্ছেদে ব্যবসায়ীদের স্মারকলিপি

চাঁদপুর বাবুরহাটে সড়ক ও জনপদ এর জায়গায় অবৈধ দোকান উচ্ছেদ করতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছে স্থানীয় ব্যবসায়ীরা।

রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বাবুরহাট মোবারক মার্কেটের শতাধিক দোকান মালিক ও ব্যাবসায়ীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে এই স্মারকলিপি প্রদান করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের কাছে দুপুর ১২ টায় ও দুপুর ১ টায় পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএমের কার্যালয়ে গিয়ে ব্যাবসায়ীরা স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, চাঁদপুর পৌরসভার ১৪ ওয়ার্ড বাবুরহাট পেন্নাই সড়কের পূর্ব পাশে মোবারক মার্কেটের প্রবেশ মুখ বন্ধ করে সড়ক ও জনপদের এর জায়গা দখল করে অবৈধ দোকান নির্মাণ করছে একটি দখলবাজ চক্র। দোকান নির্মানের পূর্বেই দখলবাজরা ১০ লাখ টাকায় বিক্রয় করেছে বলে জানা গেছে। সওজের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে ৩দিনের মধ্যে তাদের স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ প্রদান করে।

কিন্তু ৩দিন অতিবাহিত হবার পরেও সড়ক ও জনপদের এর জায়গায় অবৈধ দোকানপাট এখনো সরিয়ে নেয়া হয়নি।

তাই সড়ক ও জনপদের এর জায়গায় অবৈধ দোকান উচ্ছেদ করতে মোবারক মার্কেটের শতাধিক দোকান মালিক ও ব্যাবসায়ী সড়ক ও জনপথ, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে এই স্বারকলিপি প্রদান করেন।

এ ব্যাপারে সড়ক ও জনপদের নির্বাহী কর্মকর্তা শুভ্রত দত্ত জানায়, ‘অবৈধ দখলবাজদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার হবে। আমরা উচ্ছেদ অভিযান করে ব্যাবস্থা গ্রহণ করবো।’