Home / বিশেষ সংবাদ / চিত্রনায়ক রিয়াজ স্ট্রোক করে হাসপাতালে 
চিত্রনায়ক রিয়াজ স্ট্রোক করে হাসপাতালে 

চিত্রনায়ক রিয়াজ স্ট্রোক করে হাসপাতালে 

রাজধানীর উত্তরায় শুটিং করার সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন চিত্রনায়ক রিয়াজ।

মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং করার সময়, রাত ৮টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত অ্যাপোলো হাসপাতালে তাঁকে ভর্তি করা হলে চিকিৎসকরা নিশ্চিত করেন স্ট্রোক করেছেন রিয়াজ।

এ বিষয়ে জানতে চাইলে ছবির সহকারী পরিচালক জুয়েল রানা বলেন, ‘বিকেল ৫টায় সেটে আসেন রিয়াজ। এরপর সেট তৈরি হয় রাত ৮টার দিকে। তখন শুটিং শুরু করার ঠিক আগেই তিনি অসুস্থ বোধ করতে থাকেন এবং বমি করেন। এ সময় দ্রুত পাশের একটি হাসপাতালে নেওয়া হয় রিয়াজকে। ওই হাসপাতাল থেকে পরে অ্যাপোল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয় তাঁকে।’ রিয়াজকে হাসপাতালে নেওয়া হলে ইউনিটের সবাই হাসপাতালে জড়ো হন বলে জানান জুয়েল।

এদিকে রিয়াজের সঙ্গে শুটিং স্পটে ছিলেন নায়িকা মাহিয়া মাহি। গণমাধ্যমকে মাহি বলেন, শুটিংয়ের সময় হঠাৎ করে রিয়াজ ভাই অসুস্থ হয়ে যান। তখনই তাঁকে নিয়ে গিয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। রিয়াজের এই অসুস্থতার পর শুটিং বন্ধ আছে। শাওন পরিচালিত এই ছবি আগামী নভেম্বরের মধ্যে শেষ করার কথা ছিল।

ছবিতে রিয়াজের সাথে অভিনয় করছিলেন মাহি। ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। শেষ খবর পাওয়া পর্যন্ত অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন রিয়াজ।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ১২:৪৫ এএম,২০ অক্টোবর ২০১৫,মঙ্গলবার

 এমআরআর