Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চিতোষী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষের দায়িত্বভার গ্রহণ
শাহরাস্তি উপজেলার

চিতোষী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষের দায়িত্বভার গ্রহণ

শাহরাস্তি উপজেলার চিতোষী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ হিসেবে মোঃ কামরুল আহসান চৌধুরীর দায়িত্বভার গ্রহণ করেছেন। ১ ফেব্রুয়ারি সোমবার কলেজ মিলনায়তনে দায়িত্বভার গ্রহণ, এ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুন নাহারসহ কলেজ শিক্ষক পরিষদের সকল শিক্ষক। নব যোগদানকৃত উপাদক্ষ কামরুল আহসান চৌধুরী সকলের সহযোগিতা চেয়ে অত্র কলেজের উপাধ্যক্ষ হিসেবে যোগদান করেন।

এসময় তিনি কলেজের সকল শিক্ষকদের আন্তরিকতা, দোয়া ও সহযোগিতা কামনা করেন। মোঃ কামরুল আহসান চৌধুরী অত্র কলেজের সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্বে ছিলেন। উপাধ্যক্ষ মোঃ কামরুল আহসান চৌধুরী, কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার শরিফপুর গ্রামের পিতা (অবঃ) সার্কেল অফিসার মৃত জহিরুল কাইয়ুম ও মাতা মরহুমা জাহানারা বেগমের সুযোগ্য সন্তান মোঃ কামরুল আহসান চৌধুরী।

তিনি অত্র কলেজে ১ এপ্রিল ২০০৩ সালে, চিতোষী ডিগ্রি কলেজে প্রভাষক ব্যবস্থাপনা পদে যোগদান করেন । তিনি ওই কলেজে এইচএসসি বিএম শাখা সহকারী অধ্যাপক হিসাবে অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করেন, বর্তমানে ওই কলেজের উপাধ্যক্ষ হিসেবে যোগদান করেন। মোঃ কামরুল আহসান চৌধুরি দুই সন্তানের জনক। ১ ফেব্রুয়ারি অত্র কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

এ সময় শিক্ষক পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন। এবং কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, নব- যোগদানকৃত উপাধ্যক্ষ মোঃ কামরুল আহসান চৌধুরী তিনি তার দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,১ ফেব্রুয়ারি ২০২১