Home / উপজেলা সংবাদ / কিন্ডারগার্টেন ওনার্স অ্যাসোসিয়েশেনের বৃত্তি ও সনদ প্রদান
কিন্ডারগার্টেন ওনার্স অ্যাসোসিয়েশেনের বৃত্তি ও সনদ প্রদান
চাঁদপুুর জেলা কিন্ডারগার্টেন ওনার্স অ্যাসোসিয়েশেনের বৃত্তি ও সনদ প্রদান অনুুষ্ঠানে সনদ বিতরণ করছেন অতিথিবৃন্দ।

কিন্ডারগার্টেন ওনার্স অ্যাসোসিয়েশেনের বৃত্তি ও সনদ প্রদান

‎Saturday, ‎May ‎23, ‎2015  07:42:31 PM

আনোয়ারুল হক :

চাঁদপুুর জেলা কিন্ডারগার্টেন ওনার্স এসোসিয়েশেনে বৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠান শনিবার সকালে চাঁদপুর রোটারী ভবনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে চাঁদপুুর জেলা কিন্ডার গার্ডেন ওনার্স এসোসিয়েশেনের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমে সভাপতিত্বে ও পরীক্ষা নিয়ন্ত্রক পীরজাদা মাওঃ মু. মাহ্ফুজ উল্ল্যাহ খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মোহাম্মদ হোসেন ফাউন্ডেশনের চেয়ারম্যান, কোকালোকো গ্রুপের ডিরেক্টর মোঃ মাহবুবুর রহমান টুটুল।

তিনি তার বক্তব্যে বলেন, আপনার সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলুন। শিক্ষার কোন বিকল্প নেই। আপনার সন্তান একজন শিক্ষকের চেয়ে আপনার মাধ্যমে সু-শিক্ষায় শিক্ষিত হতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তরা ব্যাংক লিঃ চাঁদপুর জেলা শাখার ম্যানেজার মোহাম্মদ জহিরুল ইসলাম, কবি, লেখক ও নাট্যকার আলহাজ্ব এস.এম জয়নাল আবেদিন।

সূর্যমুখী বীমা প্রকল্প, সানফ্লাওয়া লাইফ ইন্স্যুরেন্স লিঃ চাঁদপুর জেলা শাখার জেনারেল ম্যানেজার মোঃ আলমগীর হোসেন সরকার, চাঁদপুর কর্ণার গ্রুপের ডিরেক্টর রোটারিয়ান আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদপত্র প্রদান করা হয়। এই সময় উপস্থিত ছিলেন অভিভাবক ছাত্র-ছাত্রীসহ অতিথিবৃন্দ।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।