Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / চাঁদপুর-২ আসনে এমান মিয়া ও ওবায়েদ মোল্লার মনোনয়ন পত্র দাখিল
আসনে

চাঁদপুর-২ আসনে এমান মিয়া ও ওবায়েদ মোল্লার মনোনয়ন পত্র দাখিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ মতলব উত্তর-মতলব দক্ষিণ) সংসদীয় আসনে নির্বাচনের লক্ষ্য উৎসবমুখর পরিবেশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পাটির সভাপতি এমরান হোসেন মিয়া লাঙ্গল প্রতীকে এবং জাকের পার্টির মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী হিসেবে মোঃ ওবায়েদ মোল্লা গোলাপ ফুল প্রতীকে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এমরান হোসেন মিয়া জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী। অপরদিকে মোঃ ওবায়েদ মোল্লা জাকের পার্টির মনোননীত প্রার্থী। তিনি জাকের পার্টি চাঁদপুর উত্তর অঞ্চলের সহ-সভাপতি ও সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি।

মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার ৩০ নভেম্বর দুপুরে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পাটির সভাপতি এমরান হোসেন মিয়া চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আশরাফুল হাসানের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা জাতীয় পাটির সভাপতি মিজানুর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক সোহরাফ, ছেংগারচর পৌর জাতীয় পাটির সভাপতি সেলিম মিয়া, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন গাজী, উপজেলা যুবসংহতির সদস্য সচিব জহিরুল ইসলাম। এ সময় এমরান হোসেন মিয়ার সমর্থকরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলেন উপজেলা পরিষদ চত্বর।

মনোনয়নপত্র দাখিলের পর এমরান হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, মতলব উত্তরে যে উন্নয়ন হয়েছে তার মূল স্তম্ভের দাবীদার জাতীয় পাটি। দেশের দ্বিতীয় বৃহত্তর মেঘনা-ধনাগোধা স্বেচ প্রকল্প ও বেরীবাঁধ জাতীয় পাটির তৎকালীন রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ করেছেন। তখন যদি তিনি এই কাজ না করতেন তাহলে আজ এতো উন্নয়ন দেখতে যেতো না। তিনি আরো বলেন, জাতীয় পার্টির আমলে স্বাস্থ্যখাতসহ বিভিন্ন খাতে উন্নয়ন হয়েছে। জাতীয় পাটির উপর একনো মানুষের আস্থা আছে। নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

এদিকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ মতলব উত্তর-মতলব দক্ষিণ) সংসদীয় আসনে নির্বাচনের লক্ষ্য জাকের পার্টির মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জাকের পার্টির চাঁদপুর উত্তর অঞ্চলের সহ-সভাপতি ও সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটির মোঃ ওবায়েদ মোল্লা।
আজ মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনবৃহস্পতিবার ৩০ নভেম্বর সকাল সাড়ে ১১ টার চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আশরাফুল হাসানের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাকের পার্টি কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক টিমের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন রুবেলসহ অন্যান্য দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৩০ নভেম্বর ২০২৩