Home / উপজেলা সংবাদ / চাঁদপুর-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী ডা. একেএম শহীদুল ইসলাম
জাতীয়
ডা. একেএম শহীদুল ইসলাম

চাঁদপুর-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী ডা. একেএম শহীদুল ইসলাম

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে ৩শ আসনের মধ্যে ২শ ৮৯ জন চূড়ান্ত প্রার্থীর নামের তালিকা প্রকাশ করেছেন জাতীয় পার্টি। সোমবার সন্ধ্যায় জাতীয় পার্টির মহা-সচিব মুজিবুল হক চুন্নু এসব প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেন।

ঘোষিত প্রার্থীদের তালিকা অনুসারে চাঁদপুর-১ (কচুয়া) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মনোনীত হয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টির চেয়ারম্যান এর স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা, সাবেক সংসদ সদস্য ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ডা: একেএম শহীদুল ইসলাম। তিনি ১৯৮৮ থেকে ১৯৯০ সাল পর্যন্ত চাঁদপুর-১ (কচুয়া) আসনে জাতীয় পার্টির শাসন আমলে সংসদ সদস্য থাকাকালীন কচুয়ায় ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেন। বিশেষ করে ব্রীজ, কালভার্ট, স্কুল-কলেজ, মাদ্রাসা, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, বিদ্যুৎ সংযোগসহ রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন করেন বলে নেতাকর্মীরা জানান। তাঁর সময়ে প্রতিষ্ঠিত হয় সাচার ডিগ্রি কলেজ, সাচার উত্তর বাজার ব্রীজ, কচুয়া ও সাচার বাজার ডাক বাংলো, আশ্রাফপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, ১নং থেকে ৫নং ইউনিয়নে প্রথম ৩১কিলোমিটার বিদ্যুাৎ সংযোগ দেয়া হয়।

জাতীয় পার্টির সময়ের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে এ আসনে অধ্যাপক ডা: একেএম শহীদুল ইসলামকে আবারো সংসদ সদস্য নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন কচুয়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ্যাড. মাঈন উদ্দিন মাইনু।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ নভেম্বর ২০২৩