Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চাঁদপুর সিএনজি মালিক সমিতি নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল
চাঁদপুর সিএনজি মালিক

চাঁদপুর সিএনজি মালিক সমিতি নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতি নির্বাচন উপলক্ষে ২৮ জানুয়ারি প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয় নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল ঘোষণার পর বিভিন্ন পদে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় ও দাখিল করেছেন।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ৩ জন প্রার্থীর মালিক সমিতির সদস্য না হওয়ায় তাদের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ হুমায়ুন কবির হিরু, সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ নুরুল হক ও মোহাম্মদ বোরহান উদ্দিন।

নির্বাচন কমিশনারের কার্যালয় সূত্রে জানায় যে সকল পদে মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন সভাপতি পদে মোঃ আবুল হোসেন মজুমদার, কার্যকারী সভাপতি পদে লিটন মোল্লা, খোরশেদ আলম, সহ-সভাপতি পদে মোহাম্মদ ইমাম হোসেন, এ কে এম নজরুল ইসলাম বাবলু, মোহাম্মদ মনজুর আলম, সাধারণ সম্পাদক পদে মোঃ হাবিবুল ইসলাম সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ওয়াসিম, কোষাধ্যক্ষ পদে আকবর হোসেন মৃধা, দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ হারুন মজুমদার, সম্মানিত সদস্য পদে জুবায়ের হোসেন ও লোকমান হোসেন।
মোট ১৩ জন মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন নির্বাচন কমিশনার। যাচাই-বাছাইয়ের অনুষ্ঠানে মালিক সমিতির সদস্য না হয় যে ৩ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হলো তারা হলেন সাংগঠনিক পদে মোঃ লিটন, যুগ্ন সাধারন সম্পাদক পদে আব্দুর রহিম, ও সহ কোষাধ্যক্ষ পদে মোঃ শাওন।

নির্বাচন উপলক্ষে আঞ্চলিক শ্রম দপ্তর, শ্রম কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম নির্বাচন কমিশনারের সাথে পরিদর্শন করেন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,৬ জানুয়ারি ২০২১