Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর ও পৌর যুবলীগের সমাবেশ ও সভা
যুবলীগের

চাঁদপুর সদর ও পৌর যুবলীগের সমাবেশ ও সভা

স্বাধীনতার মহান স্থপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১ আগষ্ট বৃহস্পতিবার বিকালে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুল রহমান টুটুল।

তিনি বলেন, বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে নেই। কিন্তু তার আদর্শ আমাদের অনুপ্রেরণার উৎস। তার নীতি ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সাহসী, ত্যাগী ও আদর্শবাদী নেতৃত্ব। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদনের মাধ্যমে দেশকে সোনার বাংলায় পরিণত করাই হোক শোক দিবসে সবার অঙ্গীকার।

তিনি আরও বলেন, যুবলীগ সব সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে। যুবদের ঐক্যবদ্ধ করে আলোকিত ভবিষ্যৎ গঠনে যুবলীগের নেতাকর্মীরা কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে আজকের যুবলীগ আগামীর সোনার বাংলা গঠন করবে। যুবলীগ সেই সংগঠন, যারা অপশক্তির বিরুদ্ধে দৃষ্টান্ত স্থাপন করে জঙ্গিবাদ নিরসনে কাজ করে। যুবলীগ মানেই শেখ হাসিনা। আজ সারা দেশে শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস দমন অভিযান, দুর্নীতি দমন অভিযান চালাচ্ছে যুবলীগ। সেই শুদ্ধি পরিচ্ছন্নতার মধ্য দিয়ে, রাজনৈতিক অঙ্গনকে সচেতন করার মধ্য দিয়ে এক অগ্রগামী উদ্যোমী সংগঠন হলো আজকের বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সকল অপশক্তি নিরসনে যুবলীগকে আগামীতে আরো শক্তিশালী হতে হবে।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ আওয়ামী যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শিমুল হাসান শামনুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস।

এসময় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য আব্দুল গনি গাজী, মকবুল হোসেন মিয়াজী,
নজরুল ইসলাম বাদল, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আব্বায়ক তাজুল ইসলাম মিয়াজী, ১ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহবায়ক হাসান তালুকদার, ছাত্রনেতা রাজু, পৌর যুবলীগের সদস্য স্বপন পাটোয়ারী প্রমুখ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ৩১ আগস্ট ২০২৩