চাঁদপুর সদরে টলির আঘাতে শিশুর মৃত্যু, চালক আটক

চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নে টলির আঘাতে হাফছা আক্তার নামের ৬ বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২১ জানুয়ারি রোববার বিকেলে ছোট সুন্দর বাজার রামপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঢোনের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিয়ত হাফছা আক্তার ছোট সুন্দর গ্রামের মঞ্জুর হোসেন তালুকদারের মেয়ে। ঘটনার পরপরই টলি চালক পারভেজ বেপারীকে স্থানীয়রা আটক করে ইউনিয়ন পরিষদ হেফাজতে রাখেন। পরে তাকে চাঁদপুর মডেল থানায় সোপর্দ করা হয়।

নিহত হাফছার মামা আল-আমিন জানান, রোববার বিকেলে তার ভাগ্নি হাফছা আক্তার নিজ বাড়ির সামনে রাস্তায় খেলাধুলা করছিলেন। এ সময় হঠাৎ বেপরোয়া গতিতে চালিয়ে আসা একটি টলি এসে তার গায়ের উপরে উঠিয়ে দেয়। টলিটি তার গায়ে উপর উঠানোর কারনে সে শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হয়ে পড়েন। স্থায়ীয়রা এবং স্বজনরা তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ নাজমুল হাসান রাজু তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এমন দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মুহসীন আলম তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান এবং আটককৃত চালক পারভেজকে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠান।

আটককৃত টলি চালক হাজীগঞ্জে উপজেলার ওলিপুর গ্রামের আব্দুল হকের পুত্র।

এ বিষয়ে ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন টলি চালককে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে এসেছেন। আমি তাকে আমার দফাদার এবং গ্রাম পুলিশ দিয়ে হেফাজতে রেখেছি। চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে থানায় নিয়ে আসবে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মুহসিন আলম জানান, এমন দুর্ঘটনায় মৃত্যুর খবর পেয়ে আমি তাৎক্ষণিক হাসপাতালে গিয়েছি। শুনেছি চালককে স্থানীয় লোকজন টলি চালককে আটক করেছে। তাকে আনার জন্য পুলিশফোর্স পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য সুরুতহাল রিপোর্ট তৈরি করে থানায় আনা হয়েছে। আইনী কার্যক্রম পক্রীয়াধীন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২১ জানুয়ারি ২০২৪

Share