Home / চাঁদপুর / চাঁদপুর শহরে মোটর সাইকেলযোগে ছিনতাই অব্যাহত
চাঁদপুর শহরে মোটর সাইকেলযোগে ছিনতাই অব্যাহত
প্রতীকী ছবি

চাঁদপুর শহরে মোটর সাইকেলযোগে ছিনতাই অব্যাহত

চাঁদপুর শহরের বিভিন্নস্থানে আবারো সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী একটি চক্র। চক্রটি মোটর সাইকেলযোগে ভোরবেলা ব্যায়ামের উদ্দেশ্যে বের হওয়া নারী সদস্যদের টার্গেট করে এসব কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

এরা বিভিন্ন পাড়া-মহল্লায় ভোর-সকালে হাঁটা চলা করার সময় নারীদের অস্ত্র ঠেকিয়ে স্বর্ণালংকার, মোবাইল ফোন ছিনিয়ে নিচ্ছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল ৮টায় চাঁদপুর শহরের পুরাতন আদালত পাড়ায় এমনি একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা যায়, শহরের জোড়পুকুরপাড় এলাকার প্রীতি কর্মকার (১৬) প্রতিদিনের মতো শহীদ মুক্তিযোদ্ধা সড়কে বাচ্চাদের প্রাইভেট পড়ানোর জন্যে পুরাতন আদালত পাড়া দিয়ে আসা-যাওয়া করেন। সে সকাল সোয়া ৮টায় পুরাতন আদালত পাড়ার রেল লাইন এলাকায় আসলে পেছন থেকে একটি মোটর সাইকেলযোগে তিন যুবক প্রীতি কর্মকারের পথরোধ করে দাঁড়ায়। এ সময় ছিনতাইকারী যুবকরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রীতির স্বর্ণের কানের দুল ও গলার চেইন (এক ভরি) ছিনিয়ে নিয়ে যায় দ্রুত পালিয়ে যায়।

এদিকে এমনিভাবে শহরের বাসস্ট্যান্ড মাদ্রাসা রোড ও ট্রাকরোডে গত ১১ জুন শুক্রবার এ ধরনের আরো দু’টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা যায়।
প্রতিটি ছিনতাইয়ের ঘটনা সাথে ভুক্তভোগীরা একটি মোটর সাইকেল ও তিন যুবকের অভিযুক্ত করছে।

তাদের প্রত্যেকের সাথে কথা বলে এ তিন যুবক ওই মোটর সাইকেলযোগে এসব ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ পাওয়া যায়।

সম্প্রতি চাঁদপুর শহরে সকালবেলা প্রতিনিয়ত ছিনতাইয়ের এ ঘটনার কারণে ডায়বেটিস রোগে আক্রান্ত নারীরা সকালে মনিং ওয়ার্কে বের হতে এখন ভয় পাচ্ছে।

তাদের দাবি পুলিশ সুপার বিষয়টি নজরে এনে অতিশিগ্র ওই সকল সন্ত্রাসীদের আটক করে শাস্তির বিষয়টি নিশ্চিত করবেন।

চাঁদপুরে মুখোশ পরে মোটর সাইকেলযোগে চলছে ছিনতাই (আগের সংবাদটি পড়তে ক্লিক/টাচ)

প্রতিবেদক- আশিক বিন রহিম

: আপডেট, বাংলাদেশ সময় ০৭:০০ এএম,  ১৫ জুন  ২০১৬,  বুধবার

ডিএইচ

Leave a Reply