Home / চাঁদপুর / চাঁদপুর শহরে নগদ অর্থসহ চিহ্নিত নারী ছিনতাইকারী আটক
asma-atok

চাঁদপুর শহরে নগদ অর্থসহ চিহ্নিত নারী ছিনতাইকারী আটক

চাঁদপুর শহরের পুরানবাজার পূর্ব শ্রীরামদী এলাকার চিহ্নিত নারী ছিনতাইকারী আছমা (২২) আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ উদ্ধার করা হয়।

রোববার (১৯ আগস্ট) রাত অনুমান ১১টার দিকে পুরানবাজার পূর্ব শ্রীরামদী এলাকার ফারুকের স্ত্রী ও শহরের চিহ্নিত পকেটমার ও ছিনতাইকারী আছমা আক্তার তার সহযোগীদের নিয়ে বড় স্টেশন লঞ্চঘাটে অবস্থান করে।

আন্তঃনগর মেঘনা ট্রেনযোগে আসা দক্ষিনাঞ্চলীয় লঞ্চ যাত্রীরা ঘাটে পৌঁছলে আছমা তার সহযোগীদের নিয়ে সুকৌশলে নারীদের ব্যাগ থেকে নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি শহরের রহমতপুর আবাসিক এলাকার ফরহাদ হোসেন দূর থেকে দেখতে পায়।

ঘাটে যাত্রীর সংখ্যা কমে গেলে ফরহাদ আছমাকে ধরে পেলে। পরে সে টাকা ছিনতাইয়ের বিষয়টি অকপটে শিকার করে। তাৎক্ষণিক বিষয়টি চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও মহিলা যুবলীগ সভানেত্রী ফরিদা ইলিয়াছকে অবগত করা হয়।

স্থানীয়রা আছমাকে ধরে বিআইডব্লিউটি’র পল্টুন কার্যালয়ে নিয়ে আসে। ফরিদা ইলিয়াছ আছমার শরীর ও ব্যাগ তল্লাশী করে নগদ ১৫ হাজার ৪শ ৯৩ টাকা উদ্ধার করে। পরে তাকে চাঁদপুর নৌ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সেখান থেকে তাকে চাঁদপুর মডেল থানায় প্রেরণ করা হয়।

সবশেষে ফরহাদ হোসেন বাদী হয় আছমার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আটক আছমা সে নিজেকে এই শহরের বিভিন্ন ধণাঢ্য ব্যক্তির পুত্রবধুর পরিচয় দিয়ে থাকে। মূলত তার স্বামী ফারুক হোসেন একজন রিক্সাচালক। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় ও চাঁদপুর নৌ পুলিশ ফাঁড়িতে বেশ কয়েকটি ছিনতাইয়ের মামলা রয়েছে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply