Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / স্ত্রীর নামে এনজিও থেকে ঋণ তুলে অন্তঃসত্ত্বাকে হত্যা : স্বামী আটক
Nasir-atok

স্ত্রীর নামে এনজিও থেকে ঋণ তুলে অন্তঃসত্ত্বাকে হত্যা : স্বামী আটক

চাঁদপুরের হাজীগঞ্জে ৪ মাস পর স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ। সোমবার (২০ আগস্ট) সকালে আটক করার পর আদালতের কাছে স্ত্রীকে নিজ হাতে হত্যার কথা স্বীকার করে অভিযুক্ত নাছির।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন পৌরসভার ১০ নং ওয়ার্ড জিয়ানগর আমির হোসেন বেপারী বাড়ীর মৃত খোরশেদ এর ছেলে নাছির গত ১১ এপ্রিল তার স্ত্রী খাদেজা আক্তার গোলাফী (১৮) কে ঘরের ভিতরে বিচানায় শুয়ে থাকা অবস্থায় বুকের উপরে উঠে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

নিহত গৃহবধু গোলাফী’র মা রিনা বেগম বলেন, বিয়ের ৮ মাসের মাথায় আমাদের একমাত্র মেয়ের মৃত্যুর খবর পেয়ে চুটে যাই। জামাই ও তার মা বলে স্বাভাবিক মৃত্যু হয়েছে। তখন আমার মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিল। পরে পুলিশ লাশ ময়নাতদন্তে নিয়ে যায়। গত কয়েকদিন পূর্বে চাঁদপুর থেকে রিপোর্ট আসলে জানতে পারি আমার মেয়েকে ঘাতক নাছির শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

নিহতের বাবা দিনমজুর সোলেমান বলেন, নাছিরের পূর্বেও বউ মরে গেছে। সে ঘরের ৫ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। আমি গরিব বলে জেনেই মেয়েকে তার কাছে বিয়ে দিয়েছি। কিন্তু পরে জানতে পারলাম নাছির একাদিক এনজিও প্রতিষ্ঠান থেকে লক্ষ লক্ষ টাকা ঋণ নিয়ে বউকে মেরে পেলেছে। আমার মেয়ের নামেও আশা, ব্রাক, এস এস এনজিও থেকে প্রায় ৫ লাখ টাকা উঠিয়েছে। এসব টাকা যেন না দেওয়া লাগে যে কারনে আমার ফুলের মত ৬ মাসের অন্তঃসত্ত্বা মেয়েটিকেও ঘাতক নাছির হত্যা করেছে।

তিনি আরো বলেন, আমার মেয়ের মৃত্যুর ২ মাস না যেতে সে ৩য় বিয়ে করেছে। আমরা ঘাতক নাছিরের ফাঁসি চাই এভাবে যেন আর কোন মেয়ে অকালে তার হাতে জীবন দিতে না হয়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়

Leave a Reply