Home / চাঁদপুর / চাঁদপুর রামদাসদী আশ্রায়ণ প্রকল্পে ৪ বছরের শিশু ধর্ষিত
চাঁদপুর রামদাসদী আশ্রায়ণ প্রকল্পে ৪ বছরের শিশু ধর্ষিত

চাঁদপুর রামদাসদী আশ্রায়ণ প্রকল্পে ৪ বছরের শিশু ধর্ষিত

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

‎Thursday, ‎02 ‎April, ‎2015  08:42:32 PM

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট :

চাঁদপুর শহরের দোকানঘর রামদাসদী আশ্রায়ণ প্রকল্পে ৪ বছরের শিশুকে ধর্ষণ করেছে স্থানীয় বখাটে হৃদয় নামে এক যুবক। ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার জন্যে স্থানীয় আশ্রায়ণ প্রকল্পের তথাকথিত কমিটির দালালচক্র চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মানবতাবর্জিত লোমহর্ষক এ ঘটনার পরেও দালালচক্র ধর্ষণের শিকার শিশুটিকে হাসপাতালে চিকিৎসার জন্য আনতে না দিয়ে তাকে ঘরে থেকে চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য বলে। এছাড়া বিভিন্ন হুমকি দেয়, যেন বিষয়টি কাউকে না জানায়।

বৃহস্পতিবার সকালে মেঘনা নদীর পাড়ে রামদাসদী আশ্রায়ণ প্রকল্পে গিয়ে মা-হারা এতিম শিশুটি তার দাদী সাহেরা খাতুনের কাছে বিছানায় বসে থাকতে দেখা যায়।

জানা যায়, গত বুধবার দুপুর ২টায় হটাৎ বৃষ্টি শুরু হলে শিশু সুমাইয়া বাইরে থাকা অবস্থায় আশ্রায়ণ প্রকল্পের ৬২ নাম্বার কক্ষের লিটনের ছেলে লম্পট হৃদয় তাকে জোরপূর্বক আশ্রায়ন প্রকল্পের কর্নারে ‘বোবা’র ঘরের পাশে নিয়ে যায়। এরপর তাকে মুখে চাপা দিয়ে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা চালায়।

এ সময় বোবার ঘরের পাশের ঘরের আজুদা বেগম তার মেয়েকে খুঁজতে গিয়ে এ ঘটনাটি দেখে ফেলে। পরে আজুদা ধর্ষক রিদয়ের গলায় চাপা দিয়ে ধরে শিশুটিকে রক্ষা করে। আজুদাকে ধাক্কা মেরে হৃদয় পালিয়ে যায়। আজুদা শিশুটিকে উদ্ধার করে তার দাদী সাহেরা খাতুনকে এসে জানায়।

শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ার পর তাকে হাসপাতালে নেওয়ার সময় স্থানিয় আশ্রায়ন প্রকল্পের তথাকথিত কমিটির ‘বাইন্না বাড়ি’র মৃত রশিদের ছেলে সেলিমসহ কয়েকজন দালাল শিশুটির দাদীকে বাধা দেয় এবং ঘরে রেখে চিকিৎসা চালিয়ে নেওয়ার জন্য বলে। এ বিষয়ে কাউকে জানালে ‘ঘর থেকে উচ্ছেদ করবে’ বলেও বিভিন্নভাবে হুমকি দেয়।

চাঁদপুর টাইমস : এমআরআর/শই/০২ এপ্রিল ২০১৫