Home / চাঁদপুর / চাঁদপুর মেঘনায় ৪ দিন পর জেলের লাশ উদ্ধার
troller dubi
প্রতীকী ছবি

চাঁদপুর মেঘনায় ৪ দিন পর জেলের লাশ উদ্ধার

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ প্রিন্স অব রাসেলের ধাক্কায় নৌকাসহ ডুবে যাওয়া রুবেল (১৮) নামে নিখোঁজ জেলের লাশ ৪দিন ভপর মেঘনা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ ।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মো: মাহবুবুর রহমান মন্ডল সঙ্গীয় ফোর্সসহ লাশটি শহরের যমুনা রোড মসজিদ সংলগø স্থান মেঘনা নদীতে ভাসমান অবস্থা থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় লঞ্চের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মো: মাহবুবুর রহমান মন্ডল।

জানা যায়, গত ২৫ নভেম্বর রাত সারে ১২টায় যাত্রীবাহী লঞ্চ এম ভি. প্রিন্স .অব. রাসেল ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথি মধ্যে ভোর রাত সারে ৩টায় লঞ্চটি মেঘনা নদীর কানোদী নামকস্থান অতিক্রম করার সময় নদীতে মাছ ধরা অবস্থায় থাকা জেলে নৌকার উপর উঠিয়ে দেয়। এতে করে নৌকায় ধাকা ৪জন জেলেসহ নৌকাটি ডুবে যায়।

৩ জন জেলে সাতাঁর দিয়ে নদী থেকে তীরে উঠতে পারলে ও কানদী এলাকার জেলে আবুল কালামের ছেলে জেলে রুবেল(১৮) নদীতে তলিয়ে যায়। ঘটনার দিন থেকে ব্যাপক খোঁজা খুজি করেও রুবেলের সন্ধ্যান পাওয়া যাচ্ছিল না।

সকালে যমুনা রোড মসজিদ সংলগ্ন স্থানে মেঘনা নদীতে ভাসমান অবস্থা লামটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে জানা যায়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ৩:১০ এএম, ২৮ নভেম্বর ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply